Alexa ডেঙ্গুতে মৃত ছেলে বাবার কাঁধে, মেয়ে হাসপাতালে

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ডেঙ্গুতে মৃত ছেলে বাবার কাঁধে, মেয়ে হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩০ ৩ আগস্ট ২০১৯   আপডেট: ২০:৪৩ ৩ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একদিকে ডেঙ্গুতে মৃত ছেলের মরদেহ কাঁধে, অন্যদিকে অসুস্থ মেয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। এর চেয়ে অসহ্য সময় একজন বাবার জন্য আর কি হতে পারে! 

শনিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে মেয়ের পাশে বসে মৃত রাইয়ানের বাবা মমিন সরকার ক্লান্তিহীন কাঁদছিলেন আর এভাবেই কথাগুলো বলছিলেন। তিনি বলেন, এ পরিবেশ সহ্য করা কঠিন। আমি ভাবতেই পারিনি, আমার সঙ্গে এমনটা ঘটবে।

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শুক্রবার ওই হাসপাতালেই মারা যায় রাইয়ান সরকার (১১)। এখন হাসপাতালে তার ছোট বোন মালিহা সরকার (৬) চিকিৎসাধীন রয়েছে।

মমিন সরকার বলেন, গেল ১ আগস্ট স্কয়ার হাসপাতালের ১১২৩ নম্বর বেডে ভর্তি করি মালিহাকে। ঠিক এই বেডেই ৩১ জুলাই আমার বড় ছেলে রাইয়ানকে ভর্তি করেছিলাম। ছেলের শরীরের অবস্থা বেশি খারাপ হলে তাকে আইসিইউতে নেয়া হয়। ঠিক তখনই এই বেডে মালিহাকে ভর্তি করি।

তিনি বলেন, আমার ছেলে মারা যাবে, এটা আমার বিশ্বাসই হয়নি। ডাক্তাররা যখন হাল ছেড়ে দিয়েছিলেন, তখনো আমার মনে হয়েছিল রাইয়ান সুস্থ হয়ে যাবে।  

জানা গেছে, রাইয়ান মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। আর মালিহা একটি বেসরকারি স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে। 

শুক্রবার রাইয়ানের প্রথম জানাজা সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। তেজগাঁওয়ের রহিম মেটাল জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেডআর
 

Best Electronics
Best Electronics