Alexa ডেঙ্গুতে প্রাণ গেল মাদরাসাছাত্রের

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

ডেঙ্গুতে প্রাণ গেল মাদরাসাছাত্রের

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫৭ ২২ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাতক্ষীরায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আলমগীর গাজী নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আলমগীর গাজী সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শ্রীকলা গ্রামের সিরাজুল গাজীর ছেলে।

আলমগীর গাজীর ভাই সুজন গাজী জানান, যশোরের একটি মাদরাসায় আলমগীর লেখাপড়া করতো। ঈদের ছুটিতে বাড়িতে আসার পর গত ১৯ আগস্ট তার ডেঙ্গু ধরা পড়ে। তখন তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় পাঠানো হয়। খুলনার গাজী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে আলমগীরের মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ১৯ আগস্ট বিকেলে ডেঙ্গুতে আক্রান্ত আলমগীর গাজীকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের অফিস সহায়ক আনোয়ারুল ইসলাম জানান, দুপুর ১টার দিকে আলমগীর গাজীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার্ড করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএম