.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৯ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

ডুবে ডুবে জল খাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা?

 প্রকাশিত: ১১:৩৫ ৬ আগস্ট ২০১৮   আপডেট: ১১:৩৫ ৬ আগস্ট ২০১৮

প্রিয়াঙ্কা চোপড়া ও প্রেমিক নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া ও প্রেমিক নিক জোনাস

ডুবে ডুবে জল খাচ্ছেন নিক ও প্রিয়াঙ্কা। বেশ প্রকাশ্যে চলে এসেছে তাদের সম্পর্কও। কখনো বাংলোতে, কখনো সমুদ্র পাড়ে আবার কখনো এদেশ থেকে সে দেশে ঘুরে বেড়াচ্ছেন তারা। 

সম্প্রতি বাগদানও সেরে ফেলেছেন এই দম্পতি। এখন শুধু বিয়ের অপেক্ষা। যতদিন যাচ্ছে তাদের সম্পর্ক আরো গভীর হচ্ছে। একে অপরকে ছাড়া কোন রাতই দূরে থাকছেন না তারা! ঠিক ডুবে ডুবে জল খাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা।

এদিকে বর্তমানে সিঙ্গাপুরে রয়েছেন তারা। সম্প্রতি সেখানকার একটি নাইটক্লাবে গিয়ে একসঙ্গে ধরা পড়েছেন দুজনই। খুবই ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাদের। প্রিয়াঙ্কার ফ্যান পেজের পক্ষ থেকে টুইটারে পোস্ট করা প্রিয়াঙ্কা-নিকের ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। 

যদিও নাইট ক্লাবের আলো-আঁধারি আলোতে প্রিয়াঙ্কা নিকের মুখ তেমন স্পষ্ট নয়, তবুও তাদের চিনতে বিন্দুমাত্র অসুবিধা হচ্ছে না কারো।

ভিডিওটিতে বেশ হাসিখুশি মেজাজে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা ও নিক দু’জনকেই। আগামী অক্টোবর মাসেই নাকি বিয়ে করছেন তারা। এরই মধ্যে সিঙ্গাপুর থেকে বিয়ের গাউনও নাকি কিনে ফেলেছেন প্রিয়াঙ্কা। মার্কিন মুলুকে ক্রিশ্চিয়ান রীতিতেই নাকি নিকের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। আর বিয়ের পর তিনি নিকের সঙ্গে লস অ্যাঞ্জেলসেই থাকবেন বলে শোনা যাচ্ছে। 

এদিকে, কয়েক সপ্তাহ আগে প্রিয়াঙ্কার জন্মদিনের সময় নিকের সঙ্গে বাগদান সেরে ফেলেন তিনি। মুম্বাই বিমানবন্দরে প্রিয়াঙ্কার হাতে এনগেজমেন্ট রিংও দেখা যায়। জানা যায়, নিউইয়র্কের টিফানি ফ্ল্যাগশিপ স্টোর থেকে নাকি প্রিয়াঙ্কার জন্য এই আংটি কিনেছেন নিক। 

ডেইলি বাংলাদেশ/জেডআই