Alexa ডিভোর্সের ১৫ দিন পরেই নয়া প্রেমে দিয়া মির্জা! 

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

ডিভোর্সের ১৫ দিন পরেই নয়া প্রেমে দিয়া মির্জা! 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৬ ১৭ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা ২০১৪ সালে সাহিল সংঘের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর আগে প্রায় ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন দুজনে। সব মিলিয়ে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি টানেন গত ১ আগস্ট। ব্যক্তিগত টুইটার ও ইনস্টাগ্রামে দাম্পত্য জীবনের ইতি টানার কথা জানান। এর পনেরো দিন না পার হতেই নয়া প্রেমের গুঞ্জনে শিরোনাম হলেন দিয়া। 

টি-টাউনে গুঞ্জন, ‘কাফির’ সহ-অভিনেতা মোহিত রায়নার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দিয়া। সোনম নাইয়ার পরিচালিত জিফাইভ সিরিজের ‘কাফির’ শুটিংকালে ঘনিষ্ঠ হন মোহিত ও দিয়া। 

এর আগে দিয়া মির্জাকে ‘কলেজ জীবনের ক্রাশ’ বলে উল্লেখ করেছিলেন মোহিত রায়না। ‘কাফির’ মুক্তির আগে বলেছিলেন, দিয়া মির্জার সঙ্গে কাজ করতে চলেছি! আমি যে তাকে খুব পছন্দ করি, কিন্তু কখনোই বলা হয়নি। 

অন্য এক সাক্ষাৎকারে মোহিতের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করতে গিয়ে দিয়া মির্জা বলেছিলেন, আমার জীবনে দেখা সবচেয়ে লাজুক সহ-অভিনেতা মোহিত। মুখ খুলতেই ওর ১৫ দিন লেগেছে।

ভিকি কুশল অভিনীত ব্লকবাস্টার ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ দিয়ে বলিউডে অভিষেক হয় মোহিতের। এর আগে খবর প্রকাশ হয় ‘গোল্ড’ অভিনেত্রী মৌনি রায়ের সঙ্গে প্রেম করছেন মোহিত রায়না। যদিও দুজনের কেউ এ বিষয়ে মুখ খোলেননি। 

ডেইলি বাংলাদেশ/এনএ