‘হস্তমৈথুন’ নিয়ে নায়িকাকে অশ্লীল প্রশ্ন পরিচালকের!

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

‘হস্তমৈথুন’ নিয়ে নায়িকাকে অশ্লীল প্রশ্ন পরিচালকের!

 প্রকাশিত: ০৮:৫৪ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৮:৫৪ ১৩ অক্টোবর ২০১৮

সাজিদ খান এবং সালোনি চোপড়া

সাজিদ খান এবং সালোনি চোপড়া

‘মি টু’ নিয়ে যখন ঝড় উঠছে বলিউডে, সেই সময় হেনস্থার উত্তাপ থেকে বাদ যাচ্ছে না বি টাউনের একাধিক সেলিব্রিটির নাম। নানা পাঠেকর, অলোকনাথ, রজত কাপুর, বিকাশ বহেলের পর এবার উঠে এল সুভাষ ঘাই এবং সাজিদ খানের নাম।

সম্প্রতি এক মহিলা তার একাউন্ট থেকে অভিযোগ করেন, পরিচালক সুভাষ ঘাই নাকি তাকে যৌন হেনস্থা করেছেন। মত্ত অবস্থায় হোটেলের ঘরে নিয়ে গিয়ে তাকে জোর করে চুমুও খেয়েছেন। 

শুধু তাই নয়, ওই রাতে হোটেলের ঘরে নিয়ে গিয়ে সুভাষ ঘাই ওই মহিলাকে হেনস্থাও করেন বলে অভিযোগ। তবে ওই মহিলা নিজের নাম প্রকাশ্যে আনেননি। মহিমা কুকরেজা নামে এক মহিলা নিজের টুইটার হ্যান্ডেলে সুভাষ ঘি-এর বিরুদ্ধে ওঠা অভিযোগকে শেয়ার করেন।

সুভাষ ঘাই-এর পাশাপাশি পরিচালক সাজিদ খানের বিরুদ্ধেও উঠেছে যৌন হেনস্থার অভিযোগ। সালোনি চোপড়া নামে এক মহিলার সঙ্গে ২০১১ সালে সাজিদ খান খারাপ ব্যবহার করেন। অদ্ভূত প্রশ্ন করতে শুরু করেন তাকে। 

সাজিদ খান সালোনি চোপড়াকে জিজ্ঞাসা করেন, তুমি কী হস্তমৈথুন করো? সপ্তাহে কতবার হস্তমৈথুন করো? শুধু তাই নয়, তুমি কী কখনও যৌন হেনস্থার শিকার হয়েছ? বলেও সালোনিকে প্রশ্ন করেন ফারহা খানের ভাই সাজিদ খান। 

পাশাপাশি সালোনি কী কখনো শরীরে বিশেষ করে বক্ষে ছুরি কাঁচি চালিয়েছেন কী না বলেও প্রশ্ন করেন সাজিদ খান। সবিকিছু মিলিয়ে একটি সিনেমায় সাজিদ খানের সঙ্গে সহকারি পরিচালক হিসেবে কাজ করতে গিয়ে এভাবেই বিভিন্ন ধরনের অশ্লীল প্রশ্নের মুখোমুখি হতে হয় সালোনি চোপড়াকে। যা নিয়ে ইতোমধ্যেই জোর তোলপাড় শুরু হয়েছে বি টাউনে।

ডেইলি বাংলাদেশ/টিএএস