Alexa ডিএমপি’র নিহত-আহতদের ৬২ লাখ টাকা অনুদান

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ডিএমপি’র নিহত-আহতদের ৬২ লাখ টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৯ ১৭ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কর্তব্যরত অবস্থায় ডিএমপি’র নিহত পুলিশ সদস্যদের পরিবার ও আহত পুলিশ সদস্যদের ৬২ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী। 

বুধবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদর দফতরে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে পাওয়া এ অনুদানের অর্থ বিতরণ করা হয়। ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া নিহত পুলিশ সদস্যদের পরিবার ও আহত সদস্যদের মাঝে অনুদানের অর্থ প্রদান করেন। এ সময় ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কর্তব্যরত অবস্থায় নিহত ১১ জন পুলিশ সদস্যদের পরিবারকে ৫ লাখ টাকা করে ৫৫ লাখ টাকা ও আহত ৭ জন পুলিশ সদস্যকে ১ লাখ টাকা করে ৭ লাখ টাকা প্রদান করা হয়।

এছাড়া, ডিএমপি কমিশনার ডিএমপি’র ট্রাফিক কল্যাণ তহবিল থেকে কর্তব্যরত ৬২ জন পুলিশ সদস্য ও তাদের পরিবারকে চিকিৎসার জন্য ২১ লাখ ২৮ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় কমিশনার বলেন, ডিএমপি পরিবারের সদস্যদের যেকোন বিপদে আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। ডিএমপি’র পক্ষ থেকে শতভাগ কল্যাণের জন্য সবকিছু করা হচ্ছে। আমরা শিক্ষা বৃত্তি চালু করেছি। ডিএমপি পরিবারের মেধাবী শিক্ষার্থীরা প্রতি বছর শিক্ষাবৃত্তি পাচ্ছে। কর্তব্যরত অবস্থায় কেউ আহত হলে আমরা তাকে সর্বোচ্চ ভালো চিকিৎসার ব্যবস্থা করে থাকি। 

তিনি আরো বলেন, আমরা শুধুমাত্র পুলিশ সদস্যের বিপদে নয়, তাদের পরিবারের বিপদেও সবসময় পাশে আছি, থাকব। কর্তব্যরত অবস্থায় যারা নিহত হয়েছে তাদের প্রতি গভীর শোক ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাই।

ডেইলি বাংলাদেশ/এসবি/এসআই

Best Electronics
Best Electronics