ডিএনসিসির ফুটপাতে উচ্ছেদ অভিযান শুরু ২০ সেপ্টেম্বর
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=131566 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

ডিএনসিসির ফুটপাতে উচ্ছেদ অভিযান শুরু ২০ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৭ ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২০:০৯ ৯ সেপ্টেম্বর ২০১৯

ছবি- ডেইলি বাংলাদেশ

ছবি- ডেইলি বাংলাদেশ

আগামী ২০ সেপ্টেম্বর থেকে রাজধানীর ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে বিশেষ অভিযানে নামছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। উত্তরা থেকে শুরু হয়ে ডিএনসিসির প্রতিটি এলাকায় চলবে এ অভিযান।

সোমবার রাজধানীর উত্তরায় ড্রেনেজ পাইপলাইন সম্প্রসারণ ও ফুটপাত প্রশস্তকরণ কার্যক্রমের উদ্বোধনের সময় ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম এ ঘোষণা দেন।

আতিক বলেন, ২০ সেপ্টেম্বর উত্তর সিটি কর্পোরেশনের প্রতিটি এলাকায় ফুটপাত থেকে অবৈধ দখলদার স্থাপনা উচ্ছেদে নামবো আমরা। উত্তরা থেকে শুরু হবে এ অভিযান।

পথচারীদের উদ্দেশ্যে মেয়র বলেন, ফুটপাত দখল বলে পথচারীরা এখন রাস্তা দিয়ে হাঁটছে। ফুটপাত যখন দখল মুক্ত করা হবে তখন থেকে আর রাস্তা দিয়ে হাঁটা যাবে না।

ডেইলি বাংলাদেশ/ডিএম/আরএইচ