Alexa ‘ডাকসুকে কেন্দ্র করে বিশৃঙ্খলার চেষ্টায় কঠোর হবে পুলিশ’

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৬ সফর ১৪৪১

Akash

‘ডাকসুকে কেন্দ্র করে বিশৃঙ্খলার চেষ্টায় কঠোর হবে পুলিশ’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০১ ১১ মার্চ ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

ডাকসু নির্বাচন নিয়ে কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তবে শক্ত হাতে তা দমন করা হবে বলে জানিয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। 

সোমবার বিকেলে রাজশাহী পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন। 

আইজিপি আরো বলেন, প্রথম ধাপে উপজেলা নির্বাচনের নিরাপত্তায় পুলিশ সফল হয়েছে। আগামী নির্বাচনগুলোও শান্তিপূর্ণ করতে পুলিশ কঠোর অবস্থানে থাকবে।

সদ্য সমাপ্ত প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে উল্লেখ করে পুলিশ মহাপরিদর্শক বলেন, প্রথমপর্বের উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে। এই পর্বের নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় আমরা যথাযথভাবে ব্যবস্থা নিয়েছিলাম। আমরা বিশ্বাস করি, সব উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে হবে।

রাজশাহী পুলিশ লাইন্স মাঠে জেলা ও মহানগর পুলিশ আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ প্রধান। ডাকসু নির্বাচন নিয়ে উদ্ভুত পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটলে যেভাবে পুলিশ ব্যবস্থা নিয়ে থাকে, এখানেও একই ব্যবস্থা নেবে।

তিনি আরো বলেন, এটা ডাকসু নির্বাচন, দেশের নির্বাচন নয়। ডাকসু নির্বাচনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি তার বক্তব্য দিয়েছেন। সেখানে জাল ভোট হচ্ছে কি-না সে বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মন্তব্য করতে পারবেন।

এর আগে আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি। এসময় উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্চের উপমহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশীদ হোসেন, রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার কেএম হাফিজ আক্তার ও জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এলকে