ঠাণ্ডা থেকে বাঁচতে শাড়ি পরুন পাঁচ উপায়ে

ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

ঠাণ্ডা থেকে বাঁচতে শাড়ি পরুন পাঁচ উপায়ে

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৮ ১১ নভেম্বর ২০১৯   আপডেট: ১৫:২১ ১১ নভেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

শীতে খুব কম সংখ্যক নারীই শাড়ি পরেন। এর নেপথ্য কারণ হচ্ছে, ঠাণ্ডা! কিন্তু মৌসুম পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনিও পাল্টে ফেলুন শাড়ি পরার স্টাইল। এতে ঠাণ্ডা বাতাস থেকে যেমন মুক্তি মিলবে তেমনি স্টাইলও হবে চমকে দেয়ার মতো। শাড়ি পরার পাঁচটি অভিনব স্টাইল রইলো এই আয়োজনে-

লেগিন্সের উপর শাড়ি

লেগিন্সের উপর শাড়ি

হালকা শীতে পরতে পারেন লেগিন্সের উপর শাড়ি। কিন্তু এভাবে কখনো শাড়ি পরা হয়নি বলে ভয় পাচ্ছেন? এভাবে শাড়ি পরা আরো বেশি সহজ। ভালো করে লক্ষ্য করুন, শুধু লেগিন্সের উপর শাড়ি একদিক দিয়ে আঁচল করা। অন্যদিক দিয়ে কুচি করে মোড়া। তবে এভাবে শাড়ি পরার মূল আকর্ষণ হল কোমরবন্ধটি। গাঢ় বা হালকা যেকোনো ডিজাইনের কোমরবন্ধ দিয়ে এবছর ট্রাই করে নিন পছন্দের সুতির শাড়ির সঙ্গে।

সাদা শার্টের সঙ্গে শাড়ি

সাদা শার্টের সঙ্গে শাড়ি

শীতের বাজারে বেশ মোটা কাপড়ের সাদা শার্ট পাওয়া যায়। পছন্দ মতো কিনে নিন। সঙ্গে নিতে পারেন সিল্কের শাড়ি। শার্টের একদিন ইন করবেন আর আরেকদিক ছেড়ে রাখবেন। যেমন ছবিতে দেখা যাচ্ছে। আঁচল চাইলে পিছনের দিকেও রাখতে পারেন। তবে এখানে যেমন সামনে থেকে আঁচল নিয়েছে তাতে বেশি স্মার্ট দেখাচ্ছে। মাঝারি শীতে পরতে পারেন এই স্টাইলে।

ঘাগরা স্টাইল শাড়ি

ঘাগরা স্টাইল শাড়ি

শাড়িটি ঘাগরার মত করে এক একটা লেয়ারে পরুন। ছবি দেখে পরুন। খুব সহজে পরতে পারবেন।

শাড়ির সঙ্গে জ্যাকেট

শাড়ির সঙ্গে ডেনিম জ্যাকেট

অফিসে শাড়ি পরে যাওয়ার ইচ্ছে থাকার পরও ঠাণ্ডার কারণে হয়ে উঠছে না? চিন্তা নেই। শাড়ির সঙ্গে ডেনিম জ্যাকেট পরুন। অনেকেরই পছন্দের স্টাইল এটি। ডেনিম জ্যাকেট দিয়ে শাড়ি পরলে দারুন স্মার্ট ও কুল লাগে দেখতে। ট্রাই করতে পারেন কিন্তু এবারের শীত মৌসুমে।

দুটো আঁচলের স্টাইলে শাড়ি

দু-আঁচলের স্টাইলে শাড়ি

সামনে দিয়ে লম্বা করে আঁচল নিয়ে তা আবার পেছন থেকে ঘুড়িয়ে এনে সরু ফিতা দিয়ে বেঁধে নিলেই এই সুন্দর স্টাইলে শাড়ি রেডি।

ডেইলি বাংলাদেশ/এনকে