Alexa ঠাকুরছড়াকে হারিয়ে সানরাইজ চ্যাম্পিয়ন 

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৬ ১৪২৬,   ২৪ জমাদিউস সানি ১৪৪১

Akash

ঠাকুরছড়াকে হারিয়ে সানরাইজ চ্যাম্পিয়ন 

খাগড়াছড়ি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:১৬ ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৮:১৯ ২৩ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনালে ঠাকুরছড়া জাগরণ ক্লাবকে ১-০ গোলে পরাজিত করে সানরাইজ ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার বিকেলে জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে. কর্নেল জাহিদুল ইসলাম। 

প্রধান অতিথি বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি-সম্প্রীতি অটুট রাখতে সরকার কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পাহাড়ে বসবাসরত সব সম্প্রদায়ের মাঝে ভ্রাতৃত্ববোধ আরো সুদৃঢ় করতে খেলাধুলা ও ক্রীড়াঙ্গনেও সব প্রকার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। 

তিনি আরো বলেন, যদি জাতি, ধর্ম, বর্ণ সবাই মিলে উদ্যোগী হই তবে এখান থেকে অনেক প্রতিভাবান খেলোয়ার বের হয়ে আসবে। জীবনের একঘেয়েমি কাটিয়ে দেহ ও মনকে প্রফুল্ল রাখতে খেলাধুলা অত্যন্ত গুরুত্তপূর্ণ একটি বিষয়। 

এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আজাহার হীরাসহ সামরিক বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে নবীন স্মৃতি সংসদ, ঠাকুরছড়া জাগরণ ক্লাব, ভাইবোনছড়া যুব সংঘ ক্লাব, ফুরুং নিসাল ক্লাব, নব জাগরন সংঘ, নবজাগরণীয় সংঘ ক্লাব, মারমা যুব কল্যাণ ক্লাব, সানরাইজ ক্লাবসহ ৮টি দল অংশ নেয়।

এছাড়া উদ্বোধনী খেলায় সূর্য শিখা ক্লাব ও ফুরুং নিসাল ক্লাব অংশগ্রহণ করে। 

১১ জানুয়ারি খাগড়াছড়ি স্টেডিয়ামে এই জোন কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে