ঠাকুরগাঁওয়ে নৌকার নির্বাচনী গণসংযোগ

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

ঠাকুরগাঁওয়ে নৌকার নির্বাচনী গণসংযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:২৩ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:২৩ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঠাকুরগাঁও-১ আসনের শুকানপুখুরী ইউপিতে নৌকা মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন আওয়ামী লীগ প্রার্থী রমেশ চন্দ্র সেন। 

মঙ্গলকার সকালে ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ও তার কর্মী সমর্থকরা সদর উপজেলার শুকানপুখুরী ইউপিতে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন। এসময় প্রার্থী রমেশ চন্দ্র সেন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন। 

রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বিনা পয়সায় মানুষের চাকরি হয়েছে। মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। ঠাকুরগাঁও-১ আসনে ব্যাপক পরিমাণ উন্নয়নম‚লক কাজ হয়েছে। তাই বাংলাদেশে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই। উন্নয়নের কথা চিন্তা করে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। 

প্রচারণায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু, দফতর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, সাধারণ সম্পদক মুহা. সাদেক কুরাইশী ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন সহ শুকানপুখুরী ইউপি আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। 

ঠাকুরগাঁও-১ আসনে নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন ছাড়া এ আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ধানের শীষ প্রতীক নিয়ে এবং আরো দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউপি বড় খোচাবাড়ি এলাকায় নির্বাচনী জনসভায় অংশ নেয় নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন। সেখানেও তিনি নৌকার পক্ষে ভোট চান।

ডেইলি বাংলাদেশ/জেডএম