টয়ার ‘সাইজ ৪২’

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

টয়ার ‘সাইজ ৪২’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০৫ ২২ মে ২০১৯  

মুমতাহিনা চৌধুরী টয়া

মুমতাহিনা চৌধুরী টয়া

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। গত বছর ছোটপর্দার গণ্ডি পেরিয়ে ‘বেঙ্গলি বিউটি’ চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় পা রাখেন তিনি। তবে নিজের ব্যস্ততার মাঝেও প্রতি বছরই ঈদে ভক্তদের জন্য ভিন্নধর্মী নাটক নিয়ে আসেন এ অভিনেত্রী। আর এবারো এর ব্যতিক্রম হয়নি। আসছে ঈদে এ অভিনেত্রী ‘সাইজ ৪২’ শিরোনামের নাটক নিয়ে হাজির হচ্ছেন। 

পারভেজ ইমামের রচনায় নাটকটি পরিচালনা করেছে রাইসুল তমাল। নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন টয়া ও জোভান। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে।

গল্পে দেখা যাবে, বাবু আর সজল দুই বন্ধু এবং তারা একই অফিসে চাকরি করে। সজল সব সময় মিথ্যা কথা বলে ছুটি নেন। তবে এইবার বস সজলকে ছুটি দেইনি তাই বাবু নাটক সাজিয়ে ছুটি ম্যানেজ করে দেন। 

এদিকে বস খাওয়ার পাগল তাই সজলের বউকে সেরা রাধুনীর ১০ এ আছে বলে ছুটি টা পাইয়ে দেন বাবু। তারপর অফিসের বস দাওয়াত খেতে যায়। বস দাওয়াত খাওয়া শেষে টয়লেটে গিয়ে পড়নের আন্ডারওয়্যার ভুলে রেখে তারাহুরা করে চলে আসে অফিসের আর্জেন্ট কাজে। আর এই আন্ডার অয়ার নিয়েই ঘটতে থাকে মজার মজার ঘটনা।

নাটকটিতে জোভান-টয়া ছাড়াও অভিনয় করেছেন সুজন হাবিব ও রানা সহ আরো অনেকে। নির্মাতা জানান, আসন্ন ঈদে নাটকটি চ্যানেল নাইনে সম্প্রচারিত হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস