ট্রেনে ট্রাভেল ব্যাগ থেকে চুইয়ে পড়ছিল রক্ত!

ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০,   চৈত্র ২০ ১৪২৬,   ০৯ শা'বান ১৪৪১

Akash

ট্রেনে ট্রাভেল ব্যাগ থেকে চুইয়ে পড়ছিল রক্ত!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:০১ ২৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১১:০৮ ২৭ ফেব্রুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লোকাল ট্রেনের ভেতরে পড়েছিল একটি ট্রাভেল ব্যাগ। যেখান থেকে চুইয়ে পড়ছিল রক্ত। পরে ব্যাগ খুলতেই মিলল এক যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ। এ ঘটনা ঘটেছে ভারতের আপ মেচেদা লোকালে।

মঙ্গলবার গভীর রাতে দেহটি পাওয়া গেছে। এখনো মৃত যুবকের পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টায় হাওড়া থেকে ৩৮৩১৩ আপ মেচেদা লোকাল ওই স্টেশনে এসে পৌঁছায়। ট্রেনের যাত্রীরা নেমে গেলে রেকটি চলে যায় কার শেডে। পরে রাতে ট্রেন পরিষ্কার করতে ওই রেকে ওঠেন রেলের পরিষ্কারকর্মীরা। পরিষ্কার করার সময় একটি সিটের নিচে লাল রঙের এক ট্রাভেল ব্যাগ দেখতে পান তারা। সেটি সরাতেই রক্তের ক্ষীণ ধারা চোখে পড়ে তাদের। ব্যাগের চেন খুলতেই দেখতে পান, এক যুবকের হাঁটু মোড়া দেহ! সঙ্গে সঙ্গে তারা খবর দেন রেলপুলিশ (জিআরপি) এবং রেল সুরক্ষা বাহিনী (আরপিএফ)-কে।

পুলিশ সূত্রে আরো জানা গেছে, যার দেহ মিলেছে তার বয়স বছর পঁয়ত্রিশ হবে। ওই যুবকের পরনে ছিল সাদা জামা এবং ছাই  রঙের ট্রাউজার। খালি ছিল পা। যুবকের পকেটে বা ব্যাগের মধ্যে এমন কিছু খুঁজে পাওয়া যায়নি যা দিয়ে তাকে শনাক্ত করা যায়। দেহটি ময়নাতদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

তদন্তকারীদের দাবি, যুবকের শরীরে বেশ কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। খুন করে দেহটি ট্রাভেল ব্যাগে ঢুকিয়ে পাচার করার চেষ্টা হয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

ডেইলি বাংলাদেশ/আরএএইচ