Alexa ট্রেনের সুবিধা চায় ত্রিশালবাসী

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

ট্রেনের সুবিধা চায় ত্রিশালবাসী

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৩ ২০ জুলাই ২০১৯   আপডেট: ১৮:২৭ ২০ জুলাই ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহে ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন হয়েছে। ঘণ্টাব্যাপী জেলার দুই শতাধিক মানুষ শনিবার সকালে এ মানববন্ধন করেছে।

এতে অংশগ্রহণ করেন ইউপির কৃষক লীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন, আহাম্মদাবাদ বাজার কমিটির সভাপতি মোফাজ্জল হোসেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ইউপি কমিটির সভাপতি খলিলুল হক পলিন, ইউপির ছাত্রলীগের সভাপতি নাইমুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বাবু প্রমুখ।

আহাম্মদাবাদ বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জানান, বলাকা ট্রেনটি এই স্টেশনে যাত্রা বিরতি না করার ফলে ব্যবসায়ীরা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

ইউপির আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম রব্বানী রতন জানান, বলাকা ট্রেনটি যাত্রা বিরতি না করার ফলে ময়মনসিংহে চাকরিজীবী ও ব্যবসায়ীদের যাতায়াতে কষ্ট হচ্ছে।

ইউপির চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল জানান, এই স্টেশনে ট্রেনটি যাত্রা বিরতি না করার ফলে দূরবর্তী শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের যাতায়াতে সময় ও আর্থিক খরচ দ্বিগুণ হচ্ছে। আশ-পাশের স্টেশন ৮/১০ কিলোমিটার দূরে থাকার কারণে স্থানীয়রা কোনো সুফল পাচ্ছে না। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

এলাকাবাসী জানায়, প্রায় বছর খানেক ধরে উপজেলার কানিহারি ইউপির আহাম্মদ বাড়ি রেল স্টেশনে বলাকা কমিউটার ট্রেন সার্ভিস যাত্রা বিরতি বন্ধ রয়েছে। ফলে এলাকার ব্যবসা-বাণিজ্যসহ সাধারণ যাত্রীদের ব্যাপক ক্ষতি হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আর.এইচ/আরএম