Alexa ট্রাফিক আপডেট: এড়িয়ে চলুন এসব সড়ক

ঢাকা, শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৬ ১৪২৬,   ০৫ রজব ১৪৪১

Akash

সকাল ১০টা

ট্রাফিক আপডেট: এড়িয়ে চলুন এসব সড়ক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫৬ ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ১০:১০ ২৪ জানুয়ারি ২০২০

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

যান্ত্রিক জীবনে নানা প্রয়োজনে এদিক-ওদিক ছুটতে হয় আমাদের। কিন্তু এ শহরের সবচেয়ে বড় একটা সমস্যা হচ্ছে যানজট। যে কারণে প্রতিবছর নষ্ট হচ্ছে হাজার হাজার কর্মঘণ্টা। আপনার সেই মূল্যবান সময়ের বাঁচাতে চোখ রাখুন ডেইলি বাংলাদেশ-এ। কেননা আমরাই জানিয়ে দিবো ঢাকার কোন রাস্তায় যানজট বেশি আর কোন রাস্তা ব্যবহার করলে সহজেই যেতে পারবেন গন্তব্যে।

যারা মতিঝিল কিংবা কাকরাইল থেকে হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দর যাবেন তারা যে কোনো রাস্তা ব্যবহার করতে পারেন। এ মূহুর্তে এ রুটে বলার মতো জ্যাম নেই। তবে মগবাজার রোড ও মহাখালীতে ছোট সিগন্যালে আটকা পড়তে পারেন। এ রাস্তার গাড়ির চাপ একটু বেশি থাকায় আপনাকে সৈনিক ক্লাবের মোড়ে এবং কাকলির ব্রিজের সামনে গাড়ি ধীরে চলছে।

যারা গুলিস্তান থেকে মিরপুর যাবেন তাদের কারওয়ানবাজারে একটু জ্যামে বসে থাকা লাগবে। ফার্মগেট পার হলে আর কোন জ্যাম নেই বলে এই মুহূর্তে জানা গেছে।

যারা ফার্মগেট হয়ে গাবতলী যাবেন তারা কল্যাণপুরে খানিকটা জ্যাম পাবেন। আর যারা সাভারের দিকে যেতে যাচ্ছেন গাবতলীতে একটু জ্যামে বসে থাকা লাগবে। শাহবাগ থেকে সদরঘাট যাওয়ার রাস্তায় গুলিস্তান মাঝারের সামনে খানিকটা জ্যাম পাবেন।

মিরপুর-১০ থেকে পল্লবী হয়ে আইডিবি ভবনের সামনে দিয়ে যদি আপনার গন্তব্যে যেতে হয় তাহলে সেখানে আপনাকে বসে থাকতে হবে কিছুক্ষণ।

বি. দ্র: সময় এবং রুট অনুযায়ী ডেইলি বাংলাদেশে-এর ট্রাফিক আপডেট দেয়া হয়। সময় পরিবর্তন হওয়ার সঙ্গে সঙ্গে রাস্তার জ্যামের অবস্থানও পরিবর্তন হতে পারে।

ডেইলি বাংলাদেশ/এনকে