ট্রাফিক অভিযানে ৩৫ লাখ টাকা জরিমানা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114456 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ট্রাফিক অভিযানে ৩৫ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৫ ২৪ জুন ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৭ হাজার ৭১৯টি মামলা ও ৩৫ লাখ ৭৫ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র ট্রাফিক বিভাগ। এছাড়াও অভিযানের সময় ২৯টি গাড়ি ডাম্পিং ও ৯০৮টি গাড়ি রেকার করা হয়েছে।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক উত্তর ডিসি প্রবির কুমার।

তিনি জানান, রোববার সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত ডিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক অভিযান চালিয়ে এসব মামলা ও জরিমানা করা হয়।

ডিএমপি’র ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৯৯টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৩টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১ হাজার ৪৮৪টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৩টি গাড়ির বিরুদ্ধে মামলা, ট্রাফিক আইন অমান্য করার কারণে ২ হাজার ৮৬৩টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ১৫৭টি মোটরসাইকেল আটক করা হয়। 

সেই সঙ্গে গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করায় চালকের বিরুদ্ধে ২৯টি মামলা করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে