ট্রাকচাপায় প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর 

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ট্রাকচাপায় প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর 

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৪ ১৯ মে ২০২০   আপডেট: ২১:৪৬ ১৯ মে ২০২০

ট্রাকচাপায় প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর 

ট্রাকচাপায় প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর 

ঝালকাঠির নলছিটিতে মোটরসাইকেল আরোহী এক কিশোরী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মারা গেছে। রূপা আক্তার নামে নবম শ্রেণির ওই ছাত্রী ঝালকাঠি শহরের বান্ধাঘাট এলাকার ফিরোজ আকনের মেয়ে।

দুর্ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালক ইমরান আকন। জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউপির সড়ই গ্রামে মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। 

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম বলেন, সকালে ঝালকাঠি শহর থেকে মোটরসাইকেলে করে মেয়েটিকে নিয়ে তার বন্ধু ইমরান মোটর সাইকেল চালিয়ে মেয়েটির নানা বাড়ি নলছিটি উপজেলার সড়ই গ্রামে যায়। সেখান থেকে নলছিটি পৌর শহরে আসার সময় বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় ওই কিশোরীসহ ইমরান। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে চিকিৎসক কিশোরীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকের চালক সোহাগ কাজীকে আটক করা হয়েছে।

ওসি আব্দুল হালিম তালুকদার আরো জানান, মোটরসাইকেল চালক ইমরান ঝালকাঠি শহরের সুমন আকনের ছেলে। সে একটি মোটরসাইকেল মেরামতের দোকানে কাজ করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান নলছিটি থানার ওসি (তদন্ত)আব্দুল হালিম তালুকদার।

ডেইলি বাংলাদেশ/এমএইচ