ট্রাইব্যুনালে যাচ্ছে নুসরাত শ্লীলতাহানির মামলা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=116869 LIMIT 1

ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ট্রাইব্যুনালে যাচ্ছে নুসরাত শ্লীলতাহানির মামলা

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৩ ৪ জুলাই ২০১৯   আপডেট: ২০:১২ ৪ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনীর আলোচিত নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানির অভিযোগে করা মামলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্থানান্তরের আদেশ দিয়েছে আদালত। এ মামলার একমাত্র আসামি সোনাগাজীর ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ এস এম সিরাজ উদদৌলা।

বৃহস্পতিবার সকালে ফেনীর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শুনানি শেষে এ আদেশ দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী এম শাহজাহান সাজু বলেন, নুসরাতের শ্লীলতাহানির ঘটনায় করা মামলার অভিযোগপত্রের ওপর শুনানি শেষে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানোর আদেশ দিয়েছে আমলি আদালত। ৯ জুলাই মামলার পরবর্তী কার্যক্রম শুরু হবে।

মামলার তথ্যানুযায়ী, গত ২৭ মার্চ সকালে মাদরাসার পিয়ন নুরুল আমিনকে দিয়ে নুসরাতকে অধ্যক্ষের অফিস কক্ষে ডেকে নেন। সেখানে নুসরাতের শ্লীলতাহানি করেন অধ্যক্ষ সিরাজ। এ ঘটনায় অধ্যক্ষ সিরাজকে একমাত্র আসামি করে নুসরাতের মা শিরিন আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোনাগাজী থানায় মামলা করেন। এ মামলায় অধ্যক্ষ সিরাজকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালত কারাগারে পাঠায়। মামলা পর নুসরাত ফেনীর বিচারিক হাকিম আদালতে জবানবন্দি দেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ