টেলিভিশন কেড়ে নিল ভ্যানচালকের জীবন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132149 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

টেলিভিশন কেড়ে নিল ভ্যানচালকের জীবন

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৭ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২২:২৫ ১২ সেপ্টেম্বর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

যশোরে পাঁচতলা একটি ভবনের ছাদ থেকে ফেলে দেয়া পুরনো টেলিভিশন মাথায় পড়ে আব্দুল কুদ্দুস নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে শহরের মিশনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল কুদ্দুস মাগুরা জেলা সদরের নুর ইসলামের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে যশোর শহরের খোলাডাঙ্গা কদমতলা এলাকায় ভাড়া থাকতেন।

এ ঘটনায় আনিছুর রহমান নামের একজনকে আটক করেছে পুলিশ।

আটক আনিছুর রহমান জানান, তিনি ও নিহত আব্দুল কুদ্দুস মিশনপাড়ার মিজানুর রহমানের বাড়ি পরিষ্কারের কাজ করছিলেন। এ সময় তিনি (আনিছুর রহমান) বাড়ির মালিকের কথামতো ছাদের ওপর থেকে ময়লা-আবর্জনা নিচে ফেলা শুরু করেন। একপর্যায়ে একটি পুরনো টেলিভিশন নিচে ফেলে দেন। টেলিভিশনটি ভবনের নিচে থাকা ভ্যানচালক আব্দুল কুদ্দুসের মাথায় পড়লে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমিয় দাস তাকে মৃত ঘোষণা করেন।

যশোর কোতোয়ালি থানার এসআই এইচ এম মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পুলিশি তদন্তের পর মামলা করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ