টেলিভিশন অনুষ্ঠানে ব্যাঙ্গ, রুবেলের ক্ষোভ প্রকাশ

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

টেলিভিশন অনুষ্ঠানে ব্যাঙ্গ, রুবেলের ক্ষোভ প্রকাশ

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ২০:২৮ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:২৮ ১৪ জানুয়ারি ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) উপলক্ষে বিভিন্ন টেলিভিশন আয়োজন সম্প্রচার করছে ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান। বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টেলিভিশন বা জিটিভি বিপিএল সরাসরি সম্প্রচারের পাশাপাশি ‘ক্রিকেট তক্ক’ নামের একটি অনুষ্ঠান প্রচার করে, যেখানে বিপিএলে নিজেদের দলকে সমর্থন জানিয়ে হাজির হন সমর্থকরা।

সমর্থকদের মধ্য থেকে অনুষ্ঠান সেটে যারা থাকেন তারা সাধারণত দর্শকদের কাছে পরিচিত মুখই। নিজ সমর্থিত দল নিয়ে আলোচনা ও প্রতিপক্ষ দল নিয়ে একটুআধটু রসিকতাই এই অনুষ্ঠানের মূল বিষয়। তবে এবার এই অনুষ্ঠান নিয়েই অসন্তোষ প্রকাশ করেছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন।

সম্প্রতি ‘ক্রিকেট তক্ক’ অনুষ্ঠানের একটি পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়রাজ ও রাশেদ মামুন অপু। ছোট পর্দার পরিচিত এই দুই মুখ হাজির হয়েছিলেন ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংসের সমর্থক হিসেবে।

অনুষ্ঠানে আলাপ চলার সময় ঢাকা ডায়নামাইটসের সমর্থক জয়রাজ পুরান ঢাকার প্রচলিত ভাষায় বলেন, ‘আমাদের রুবেল আছে। এমন মার দেবে হ্যাপি হয়ে যাবে।’

এমন কথার জবাবে উপস্থাপক আলাল বাবু বলেন, ‘কে হ্যাপি হবে?’ জবাবে জয়রাজ বলেন, ‘উইকেট এমনভাবে ফেলবে জনতা হ্যাপি হয়ে যাবে।’

এ সময় উপস্থাপক বলেন, ও জনতা? আমি তো মনে করেছি হ্যাপি।

এছাড়া রাজশাহীর যে সাপোর্টার ছিল সে বলল আমাদের মোস্তাফিজ আছে না মোস্তাফিজের কাটার এ রুবেলকে আমার চৌদ্দ শিকে ঢুকিয়ে দেবে।

এখানে ‘হ্যাপি’ শব্দ দিয়ে ‘খুশি’ বোঝালেও উপস্থাপক ও অতিথিরা রুবেলের অতীত কাহিনীকেই ইঙ্গিত করেছেন। গত ওয়ানডে বিশ্বকাপের সময় মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপিকে জড়িয়ে রুবেলের নামে কম বিতর্ক ওঠেনি। ওই দুঃসময় কাটিয়ে রুবেল নতুন জীবন শুরু করলেও এখনো তার ওই প্রসঙ্গ টেনে আনায় স্বভাবতই বিরক্ত এই পেসার।

নিজের ফেসবুক পেজ থেকে দেয়া এক পোস্টে রুবেল বলেন, ‘জিটিভিতে ‘ক্রিকেট তক্ক’ খুব ভালো জিনিস (অনুষ্ঠান)। আমি নিজেও এটাকে সাপোর্ট করি। যারা এটা করছে তাদের বোঝা উচিত যে পুরো দেশ এবং পুরো দেশের ক্রিকেটপ্রেমীরা এটা দেখছে। সুতরাং মজা এখানে থাকবেই।’

রুবেল জানান, তবে যেহেতু এটা ক্রিকেট সম্পর্কিত তাই আলাপ-আলোচনাও ক্রিকেট এর মধ্যেই থাকা উচিত। কিন্তু অপ্রাসঙ্গিক কোনো কথা বলা উচিত নয় যেটা ব্যক্তিগতভাবে কাউকে ইঙ্গিত করবে।

ডেইলি বাংলাদেশ/এমআররকে

Best Electronics