টেকনোর নতুন দুই ফোনে ক্যামেরা চমক

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

টেকনোর নতুন দুই ফোনে ক্যামেরা চমক

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০২ ৯ মে ২০২০  

সংগৃহীত

সংগৃহীত

মোবাইল ব্র্যান্ড টেকনো বাজারে নিয়ে এসেছে তাদের দুটি নতুন ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন টেকনো ক্যামন ১৫ এবং ক্যামন ১৫ প্রো। দুটি ফোনেই ব্যবহার করা হয়েছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।

ক্যামন ১৫ প্রো এর ৪৮ মেগাপিক্সেল প্রধান ক্যামেরার সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল ১১৫ ডিগ্রী আল্ট্রাওয়াইড ও ২ সেন্টিমিটার ম্যাক্রো ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ডেপথ্ সেন্সর ক্যামেরা। আর ক্যামন ১৫  এর সাথে একটি ২ মেগাপিক্সেল ১১৫ ডিগ্রী আল্ট্রাওয়াইড ও ২ সেন্টিমিটার ম্যাক্রো ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ডেপথ্ সেন্সর।

ক্যামেরার অন্যান্য ফিচার হিসেবে আছে বোকেহ মোড, ফেস বিউটি, নাইট শট, শর্ট ভিডিও, এইচডিআর, ফেস ডিটেকশন,এআই বডি শেপিং, কালার ফিল্টার, প্যানোরমা এবং সেলফ টাইমার।

সেলফি তোলার জন্য টেকনো ক্যামন ১৫ প্রো-এর সব থেকে আকর্ষণীয় ফিচার হিসেবে আছে এর স্বয়ংক্রিয় ৩২ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা এবং ক্যামন ১৫ এ আছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ক্যামন ১৫ প্রো রয়েছে ৬.৬ ইঞ্চি এর একটি ফুল ভিউ ডিসপ্লে,  ৪০০০ এমএএইচ ব্যাটারি ও ৬ গিগাবাইট র‌্যাম এর সাথে ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। আর ক্যামন ১৫ আছে ৬.৫৫ ইঞ্চি এর ডট-ইন ডিসপ্লে, ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি ও  ৪ গিগাবাইট র‌্যাম এর সাথে ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ড এর মাধ্যমে বাড়ানো যাবে।

টেকনো ক্যামন ১৫ প্রো এর দাম ১৯,৯৯০টাকা এবং ক্যামন ১৫-এর দাম ১৫,৯৯০ টাকা।

ডেইলি বাংলাদেশ/এস