টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার  

ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০,   আষাঢ় ৩০ ১৪২৭,   ২২ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার  

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৩ ২৯ মে ২০২০   আপডেট: ১৭:০৮ ২৯ মে ২০২০

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার  

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার  

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সদস্য ইসহাক নিহত হয়েছে। এ ঘটনায় তিন র‍্যাব সদস্য আহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটারগান ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শুক্রবার ভোরে উপজেলার খোন্দকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইসহাক উপজেলার সাবরাং ইউপির আছারবনিয়া এলাকার আব্দুল মোতালেব এর ছেলে। আহত তিন র‍্যাব সদস্য হলেন, শহিদুল ইসলাম, আব্দুল খালেক ও মো. হালিম খান।

কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, খোন্দকার পাড়ায় একদল ডাকাত অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যাই। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি চালালে র‍্যাবের তিন সদস্য আহত হন। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হঠে। পরে ঘটনাস্থল তল্লাশি করে দুটি ওয়ানশুটার, ৬টি গুলিসহ গুলিবিদ্ধ অবস্থায় ইসহাককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দেয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

ডেইলি বাংলাদেশ/এমএইচ