টুঙ্গিপাড়ায় করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=192199 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

টুঙ্গিপাড়ায় করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২২ ৫ জুলাই ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় করোনায় আক্রান্ত হয়ে ওসমান আলী শেখ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওসমান আলী উপজেলার পাটগাতীর দক্ষিণ পাড়া গ্রামের বাসিন্দা। 

গত ১ জুলাই করোনার উপসর্গ নিয়ে টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি হলে ওসমান আলীর নমুনা পরীক্ষা করা হয়। এতে করোনা পজিটিভ রিপোর্ট আসে। শনিবার রাতে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন এজমা রোগে ভুগছিলেন। তার শ্বাসকষ্ট দেখা দেয়ায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে তিনি মারা যান। রোববার সকালে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে, গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন ৩৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৭৯৯ জনে।

রোববার জেলা সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৭ জন, মুকসুদুপুর উপজেলায় ৮ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৬ জন ও কোটালীপাড়া উপজেলায় ৩ জন রয়েছেন। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

জেলা থেকে মোট ৫ হাজার ৫৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, মুকসুদপুর, কোটালীপাড়া ও কাশিয়ানী উপজেলায় মোট ১৩ জন মারা গেছেন। বাকিদের মধ্যে ৪৩১ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ৩৫৬ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।

করোনা আক্রান্ত ৭৯৯ জনের মধ্যে সদর উপজেলায় ২২৬ জন, মুকসুদপুর উপজেলায় ১৭৯ জন, কাশিয়ানী উপজেলায় ১৫১ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১২২ জন ও কোটালীপাড়া উপজেলায় ১২১ জন রয়েছেন। এরমধ্যে ডাক্তার, নার্সসহ ৬৯ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম