Alexa টুইটারে খাবারের প্রশংসা করায় আজীবন রেস্টুরেন্টের খাবার ফ্রি!

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

টুইটারে খাবারের প্রশংসা করায় আজীবন রেস্টুরেন্টের খাবার ফ্রি!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১২ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৫:৪২ ১২ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রেস্টুরেন্টের পেজে পজেটিভ রিভিউ দেখে আমরা অনেকেই খেতে যাই। খাবার শেষে আমরা কজন-ই বা রিভিউ দেই। কারণ, রিভিউ দিলে নিজের-ই কি লাভ বা ক্ষতি হয়!

এবার রেস্টুরেন্টে খাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসামূলক রিভিউ দিয়ে আজীবন ফ্রি খাওয়ার সুযোগ করে নিয়েছেন এক তরুণী।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের কলম্বিয়া অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটেছে। খাবারের প্রশংসা করে টুইটারে পোস্ট দিয়েছিলেন ব্রি হল নামের এক মার্কিন গায়িকা। আর এতেই রেস্টুরেন্টের মালিক তাকে আজীবন ফ্রি খাওয়ানোর ঘোষণা দিয়েছেন।

টাইমস অব ইন্ডিয়া জানায়, সেখানকার একটি রেস্টুরেন্টে খেতে গিয়ে মুগ্ধ হন ব্রি হল নামে এক তরুণী গায়িকা, যিনি লা হারা নামে মঞ্চ মাতান।

রোমিং রুস্টার নামে রেস্টুরেন্টটিতে স্যান্ডউইচ খেয়েছিলেন ব্রি হল। এর স্বাদে মুগ্ধ হয়ে টুইটারে প্রশংসা করেছিলেন। তার এই প্রশংসার জেরে রেস্টুরেন্টটির সামনে খাদ্যরসিকদের লম্বা লাইন পড়ে যায়। 

এদিকে ঝিমিয়ে পড়া ব্যবসা হুট করে আবার চাঙাভাব ফিরে আসায় ব্রি’র প্রতি এর মধ্য দিয়েই কৃতজ্ঞ প্রকাশ করলেন রেস্টুরেন্টটির মালিক ইথিওপিয়ান বংশোদ্ভূত মাইকেল হ্যাবতেমারিয়াম। তিনি জানান, তার পজিটিভ টুইটের পরে আমাদের ব্যবসা উল্লেখজনক হারে বেড়েছে। তার প্রচারের ফলে রেস্টুরেন্টে লাভের মুখ দেখেছেন তিনি।

ফ্রির অফার হিসেবে ব্রি হল এবং তার বয়ফ্রেন্ড আলোকচিত্রী ক্রিস্টোফার হেড আজীবন রেস্টুরেন্টে বিনা খরচে যত ইচ্ছে চিকেনের পদ খাওয়ার সুযোগ পাবেন।

এদিকে ফ্রিতে আজীবন খাওয়ার আমন্ত্রণ পেয়ে পরবর্তী টুইটে ব্রি মজা করে লিখেছেন, এমন লোভনীয় প্রস্তাবে সাড়া দিলে বছর না ঘুরতেই তার কোমরের মাপ নিশ্চিত লাফিয়ে বাড়বে।

ডেইলি বাংলাদেশ/জেডআর