ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

টি-টোয়েন্টিতে অধিনায়ক মাহমুদউল্লাহ, সাকিবের স্থলাভিষিক্ত অপু

  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২২, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

৬৬ বার পঠিত

ফাইল ফটো

ফাইল ফটো

শ্রীলংকার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিব)। এ সিরিজেও টাইগারদের অধিনায়ক থাকছেন যথারীতি মাহমুদউল্লাহ। মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ইনজুরির কারণে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান খেলতে পারেননি টেস্ট সিরিজে। পরে তাকে রেখে টি-টোয়েন্টি দল ঘোষণা করলেও, সাকিবের সেরে উঠতে আরো দুই সপ্তাহ লাগবে। সে কারণে টি-টোয়েন্টিতেও বিশ্বসেরা এই অলরাউন্ডারকে বাদ দিয়ে সিরিজের প্রথম ম্যাচের জন্য দল ঘোষণা করা হয়েছে। সাকিবের বদলে দলে নেয়া হয়েছে ২৬ বছর বয়সী বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুকে।

বৃহস্পতিবার মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ২ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকা।

বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মো. সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, আবু জাহেদ রাহি, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হোসেন, আফিফ হোসেন, নাজমুল ইসলাম অপু।

ডেইলি বাংলাদেশ/সালি/এমআরকে

সর্বাধিক পঠিত
ওপরে যেতে