Alexa টি-টোয়েন্টির মাঝেই অনুশীলনে টেস্ট দল

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

টি-টোয়েন্টির মাঝেই অনুশীলনে টেস্ট দল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৫ ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ১৯:৩৮ ৯ নভেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি সিরিজের শিরোপা নির্ধারণী তৃতীয় টি-টোয়েন্টিতে নাগপুরে রোববার মাঠে নামবে বাংলাদেশ-ভারত। তার আগে শনিবার পুরোদমে প্রস্তুতি সেরে নিয়েছে দুই দলের টি-টোয়েন্টি স্কোয়াডের সদস্যরা।

এদিন টি-টোয়েন্টি দলের সঙ্গে অনুশীলনে ছিলেন টেস্ট দলের সদস্যরাও। নিজেদের ঝালিয়ে নিয়েছেন টি-টোয়েন্টি স্কোয়াডের বাইরে থাকা ক্রিকেটাররাও।

তবে মাহমুদউল্লাহদের সঙ্গে একত্রে অনুশীলন করেনি মুমিনুলবাহিনী। আগে অনুশীলনে নামে টি-টোয়েন্টি দল। তাদের অনুশীলন শেষে নেটে প্রাকটিস করেন মুমিনুল-কায়েস-মিরাজরা।

পূর্ণাঙ্গ সফরে ভারত যাওয়া বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্ট স্কোয়াডে ব্যাপক পরিবর্তন। সাদা পোশাকের ৮ জনই নেই দলের টি-টোয়েন্টি স্কোয়াডে। শুক্রবার ভারত গেছেন টেস্ট দলের বাকি আট সদস্য। এরা হলেন মুমিনুল হক, সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন।

বাংলাদেশের টেস্ট স্কোয়াড:
সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মুমিনল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন।

ডেইলি বাংলাদেশ/এম