Alexa টিকে থাকার লড়াইয়ে মুখোমুখি মুম্বাই-চেন্নাই

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

টিকে থাকার লড়াইয়ে মুখোমুখি মুম্বাই-চেন্নাই

 প্রকাশিত: ১৪:০১ ২৮ এপ্রিল ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবারের আইপিএলে এখন পর্যন্ত  ম্যাচ জিতেছে মাত্র একটি। আর মাত্র দুইটি ম্যাচে হারলেই এবারের আসরের কোয়ালিফায়ারে খেলার সম্ভাবনা শেষ হয়ে যাবে মুম্বাই ইন্ডিয়ান্সের।পয়েন্ট টেবিলের একেবারে একেবারে নিচে অবস্থান করছে তারা।

চাপের মধ্যে থেকে শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়  মোস্তাফিজুর রহমানের দলটি মুখোমুখি হচ্ছে পয়েন্ট টেবিলের শীর্ষ দল চেন্নাই সুপার কিংসের।

চেন্নাইয়ের অবস্থা মুম্বাইয়ের সম্পূর্ণ বিপরীত। ৬ ম্যাচ খেলে মাত্র একটিতে হার তাদের। দলটির এই জয়যাত্রা শুরু হয়েছিল মুম্বাইয়ের বিপক্ষেই। আইপিএলের রোমাঞ্চকর উদ্বোধনী ম্যাচে ১ বল ও ১ উইকেট হাতে রেখে তারা হারিয়েছিল মোস্তাফিজদের। আর মুম্বাইয়ের দুর্দশার শুরুও এই ম্যাচটি দিয়েই।

অন্যদিকে এখন পর্যন্ত আইপিএলে ৬টি ম্যাচ খেলেছে মুম্বাই। যার ৫টিতেই হেরেছে দলটি। হারলেও তাদের পারফরম্যান্স যে একেবারে খারাপ ছিল তাও নয়। চারটি ম্যাচই তারা হেরেছে শেষ ওভারে গিয়ে। তবে শেষ ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের ১১৯ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ৩১ রানে হেরেছে মুম্বাই। এই হারের পরই চাপে পড়ে গেছে দলটি।

দল না জিতলেও ভালো করেছেন কাটার মাস্টার মোস্তাফিজ। ৬ ম্যাচে এখন পর্যন্ত ৭ উইকেট পেয়েছেন এই বাংলাদেশি বাঁহাতি পেসার।

 চেন্নাই দল হিসেবেই পারফর্ম করেছে। তাদের প্রতিটি জয়েই ভিন্ন ভিন্ন ক্রিকেটার ভূমিকা রেখেছেন।

৬ ম্যাচে মুম্বাইয়ের পয়েন্ট দুই। আর সমান ম্যাচে চেন্নাইয়ের পয়েন্ট ১০। দুই বছর পর আইপিএলে ফেরা শক্তিশালী এই দলটির বিপক্ষে জয় পেতে ভাল কিছুই করতে হবে মোস্তাফিজদের।

ডেইলি বাংলাদেশ/আরএস/টিআরএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩