.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

টিকেটে ৪৮ শতাংশ মূল্যছাড় ইউএস-বাংলার

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০:১৯ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:১৯ ১ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বিজয়ের ৪৮তম বছর উপলক্ষে শীতকালীন ভ্রমণকে উপভোগ্য করে তুলতে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব রুটের টিকেটের উপর ৪৮ শতাংশ হারে মূল্যছাড় ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এয়ারলাইন্সটির সকল সেলস্ অফিস ও ট্রাভেল এজেন্টে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত টিকেট কেনা যাবে। তবে ভ্রমণের সুযোগ থাকবে আগামী ২০ মে পর্যন্ত।

এ ছাড় মূলত ভাড়ার উপর নির্ধারিত হবে। এতে সব ধরনের ট্যাক্স ও সারচার্জ প্রযোজ্য হবে। বিজনেস ও ইকোনমি উভয় শ্রেণির জন্য এটি প্রযোজ্য।

বিশেষ এই অফারটি অভ্যন্তরীণসহ বিভিন্ন আন্তর্জাতিক রুট, বিশেষ করে কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু, মাস্কাট ও দোহার জন্য প্রযোজ্য হবে।

ডেইলি বাংলাদেশ/এসআইএস/টিআরএইচ

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ