Alexa টাঙ্গাইল যৌনপল্লী থেকে কিশোরী উদ্ধার

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৮ সফর ১৪৪১

Akash

টাঙ্গাইল যৌনপল্লী থেকে কিশোরী উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:২২ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:২২ ১৯ ডিসেম্বর ২০১৮

প্রতিকী ছবি

প্রতিকী ছবি

 টাঙ্গাইল যৌনপল্লী থেকে মঙ্গলবার ১৫ বছরের এক কিশোরী উদ্ধার হয়েছে। 

শহরের কান্দাপাড়ার যৌনপল্লী থেকে খদ্দেরের সহযোগিতায় ৯৯৯ এ কল দিয়ে তাকে উদ্ধার করা হয়। বুধবার বিকেলে টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান এ তথ্য জানান। 

উদ্ধার কিশোরীর বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায়। 

কয়েকমাস আগে কাজের সন্ধানে ঢাকায় আসে ওই কিশোরী। ঢাকায় গাবতলি এলাকায় একটি গার্মেন্টে কাজে যোগ দেয়।  কর্মস্থলে যাওয়া-আসার পথে তার সঙ্গে পরিচয় হয় রুবেল নামে এক ব্যক্তির। পরিচয় থেকে এক সময় ঘনিষ্ঠতা বাড়ে। একদিন রুবেল ওই কিশোরীর সঙ্গে শাহনাজ নামে এক নারীর পরিচয় করিয়ে দেয়। পরিচয়ের এক পর্যায়ে একটি দোকান থেকে তারা কোল্ড ড্রিংকস পান করে।

এর তিনদিন পর ওই কিশোরী অজ্ঞান অবস্থায় টাঙ্গাইল শহরের কান্দাপাড়ার যৌনপল্লীতে। সেখানে প্রায় ৩ মাস কাটে তার। অনেক কাকুতি-মিনতির পরও মেলে না উদ্ধার। এ অবস্থায় মঙ্গলবার সকালে এক খদ্দেরের কাছে ওই কিশোরী অন্ধকার জগত থেকে তাকে মুক্ত করার জন্য অনুরোধ জানায়।

ওই খদ্দেরই ঘটনাটি জানায় ৯৯৯-এ। ৯৯৯ থেকে ঘটনাটি টাঙ্গাইল মডেল থানায় জানানো হলে সংশ্লিষ্ট থানা পুলিশ উদ্ধার করে নিয়ে আসে ওই কিশোরীকে।

টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, পুলিশ যৌনপল্লী থেকে ওই কিশোরিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলা এবং আইনগত ব্যবস্থার পর তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ