টাঙ্গাইলে ভুয়া সেনা সদস্য আটক

ঢাকা, শনিবার   ২৫ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৯ রমজান ১৪৪০

Best Electronics

টাঙ্গাইলে ভুয়া সেনা সদস্য আটক

টাঙ্গাইল প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:১৪ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:৩৭ ৭ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলে বৃহস্পতিবার রাতে রিপন চন্দ্র কর্মকার নামে এক ভুয়া সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন পাথাইলকান্দি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক রিপন চন্দ্র কর্মকার নোয়াখালীর খিলপাড়া এলাকার অতুল চন্দ্র কর্মকারে ছেলে। 

পাথাইলকান্দি বাজারে ‘এশিয়া মেডিকেল হল’ নামের একটি ঔষুধের দোকানে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ওষুধের নাম লেখা একটি স্লিপ দিয়ে বলে যে, আমার মেজর স্যার রাস্তায় গাড়িতে বসে আছে জরুরি ভিত্তিতে ওষুধগুলো দেন। পরে দোকানদার ওষুধ দিলে তার মূল্য হিসেবে ৫ হাজার টাকা চাইলে সে তার স্যারের কাছ টাকা নিয়ে আসার কথা বলে চলে যায়।

পুনরায় রিপন ‘রেজাউল মডেল মেডিসিন শপ’ নামের অপর আরেকটি দোকানে একই কায়দায় ওষুধ সংগ্রহ করে (যার মূল্য প্রায় ৭ হাজার টাকা) কোনো টাকা না দিয়ে সেনাবাহিনীর মেজর স্যারের পরিচয় দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাকে বিভিন্ন প্রশ্ন করলে সে সদুত্তর দিতে না পারায় তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এসআই কবিরুল হক বলেন, এলাকাবাসীর কাছ থেকে পুলিশ খবর পেয়ে রিপনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে জানায় সে সেনাবাহিনীর পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে গিয়ে প্রতারণা করে আসছিল। সে নোয়াখালী জেলার চাটখিল থানার গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি। এ ব্যাপারে রাতেই থানায় মামলা করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics