টাঙ্গাইলে চাঞ্চল্যকর বিপ্লব হত্যাকাণ্ডে গ্রেফতার ৪

ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০,   চৈত্র ১৬ ১৪২৬,   ০৫ শা'বান ১৪৪১

Akash

টাঙ্গাইলে চাঞ্চল্যকর বিপ্লব হত্যাকাণ্ডে গ্রেফতার ৪

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৯ ১১ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব মিয়া হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- ওই উপজেলার ধুবরিয়া পূর্বপাড়ার সাগর মিয়া, আসাদুল, শেওরাইল গ্রামের সানোয়ার হোসেন, আলোকদিয়া গ্রামের মিন্নত আলী।

ঢাকা ও সাতক্ষীরার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের মধ্যে সোমবার সাগর মিয়া ও মঙ্গলবার আসাদুল টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়। 

নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মণ্ডল জানান, মাদকের টাকা নিয়ে সাগর মিয়ার সঙ্গে দ্বন্দ্ব ছিল ধুবড়িয়া পূর্বপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী উজ্জ্বল মিয়ার। দ্বন্দ্বের জেরে  ২০১৯ সালের ১৬ ডিসেম্বর রাতে উজ্জ্বলের ছেলে বিপ্লব মিয়াকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে বিলের পাড়ে ফেলে দেয় আসামিরা। ওই হত্যাকাণ্ডের দেড় মাসের মাথায় ঘটনার রহস্য উদঘাটন ও মূলহোতাসহ কিলিং মিশনে অংশ নেয়া চারজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র ও রক্তমাখা জামাকাপড় উজ্জ্বল মিয়ার বাড়ির সেপটিক ট্যাংক ও রান্নাঘর থেকে উদ্ধার করা হয়েছে। আরো আলামত উদ্ধারে অভিযান চালানো হচ্ছে। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর