টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা হত্যা মামলার তিন আসামি গ্রেফতার 

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৭ ১৪২৭,   ১৪ সফর ১৪৪২

টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা হত্যা মামলার তিন আসামি গ্রেফতার 

টাঙ্গাইল প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৪ ৩ আগস্ট ২০২০  

আমিনুল ইসলাম তালুকদার

আমিনুল ইসলাম তালুকদার

টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার ওরফে নিক্সনকে হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে মামলা দায়েরের পর তাদের গ্রেফতার করা হয়। 

শুক্রবার রাতে গোপালপুর উপজেলার হাদিরা ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তালুকদার তার আজগড়া গ্রামের বাড়ি থেকে পার্শ্ববর্তী ধনবাড়ী উপজেলা সদরের বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন। তিনি অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলাউদ্দিন তালুকদারের ছেলে এবং টাঙ্গাইল সদর উপজেলার লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। 

নিহত আমিনুল ইসলাম তালুকদারের ভাই আব্দুল্লাহ আল মামুন তালুকদার বাদি হয়ে সোমবার রাতে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলায় পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামি করা হয়েছে। 

ধনবাড়ী থানার পুলিশ সোমবার সকালে এ মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে। এরা হচ্ছেন, গোপালপুরের বন্ধ আজগড়া গ্রামের শের আলীর ছেলে সুমন, বাদশা শেখের ছেলে সুজন ও আব্দুল আজিজের ছেলে ফারুক। 

ধনবাড়ী থানার ওসি চাঁন মিয়া জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। তাদের তিনজনকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে। আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে তাদের রিমান্ড চাওয়া হবে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ