Alexa টাঙ্গাইলে অতিরিক্ত মদপানে দুইজনের মৃত্যু 

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

টাঙ্গাইলে অতিরিক্ত মদপানে দুইজনের মৃত্যু 

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৪ ১০ অক্টোবর ২০১৯   আপডেট: ১৪:৫৯ ১০ অক্টোবর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে অতিরিক্ত মদপানে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন অসুস্থ হয়েছেন। বুধবার রাতে এবং বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

নিহত আনন্দ পাল উত্তর বেতডোবা পালপাড়া গ্রামের দিনু পালের ছেলে এবং গোপাল চন্দ্র পাল ওই গ্রামের ভজন পালের ছেলে। 

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, ৮ অক্টোবর মঙ্গলবার দুর্গাপূজার বিজয়া দশমীর দিন বেতডোবা পালপাড়া গ্রামের আনন্দ পাল, গোপাল চন্দ্র পাল এবং টোকন পাল একসঙ্গে মদপান করেন। এতে একপর্যায়ে আনন্দ পাল এবং গোপাল চন্দ্র পাল অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আনন্দ পাল বাড়িতে চলে যায় এবং অপরদিকে উন্নত চিকিৎসার জন্য গোপাল চন্দ্র পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। 

পরে বুধবার রাতে আনন্দ পাল মারা যান এবং বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পালের মৃত্যু হয়। এ ছাড়া এদিকে অতিরিক্ত মদপানের ফলে ওই গ্রামের টোকন পাল বুধবার রাতে অসুস্থ হন। পরে পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করে। 

তিনি আরো জানান, অতিরিক্ত মদপানে করার ফলে দুইজনের মৃত্যু হয়। এদের মধ্যে আনন্দ পালের মৃরদেহ বৃহস্পতিবার সকালে দাহ করা হয়েছে এবং গোপাল চন্দ্র পালের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস