Alexa টাকা তোলার নতুন ফন্দি, বাচ্চাকে জন্ম দিয়ে মেরেও ফেলল এক দম্পতি!

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

টাকা তোলার নতুন ফন্দি, বাচ্চাকে জন্ম দিয়ে মেরেও ফেলল এক দম্পতি!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৮ ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ২১:২৩ ১৭ আগস্ট ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সদ্যোজাত শিশু হারিয়ে গিয়েছে বলে বন্ধু এবং পরিবারের মানুষজনের কাছ থেকে সমবেদনার সঙ্গে আর্থিক অনুদান তুলবেন বলে ‘GoFundMe’ পেজে বিজ্ঞাপনই দিয়ে দিলেন এক দম্পতি। যেখানে পুলিশসূত্রে খবর, তাদের কোনও সন্তানই জন্মায়নি। পুতুলের ছবি দিয়ে এমনটা করেছেন তারা। ঘটনাটি ঘটেছে আমেরিকার পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যে।

এফিডেভিট রিপোর্ট বলছে, অভিযুক্ত ওই দম্পতির নাম কেইসি ল্যাং এবং জিওফ্রে ল্যাং। দুজনের বয়স যথাক্রমে ২৩ এবং ২৭। পুলিশসূত্রে জানা গিয়েছে চুরির দায়ে এবং মিথ্যা কথা বলে মানুষের কাছ থেকে টাকা তোলার জন্য গ্রেফতার করা হয়েছে দম্পতিকে। 

যদিও ওই দম্পতির বক্তব্য, আমাদের ছেলের জন্ম হয়েছে, যার নাম এস্টন ওয়াল্ট ল্যাং। ৩ জুলাই জনসটাউনে কোনেমাউ হেলথ সিস্টেমে জন্ম হয়েছে ছেলের। আর তার কিছুক্ষণের মধ্যেই তারা বলে বসলেন, যে তার মৃত্যুও হয়েছে। অর্থাৎ প্রথম থেকেই তাদের কথার মধ্যে নানান অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছে বলে দাবি পুলিশের। 

পুলিশের কাছে পুরো ব্যাপারটি জানায় ওই দম্পতিরই এক বন্ধু। আর তাদের সেই বন্ধু বললেন, আমি জানতাম পুরো বিষয়টাই সাজানো। কিন্তু আমার নিজের হাতে পুরো বিষয়টার তদন্ত করা সম্ভব নয়। 

মিথ্যাকে প্রশ্রয় না দিয়ে অভিযুক্ত সেই দম্পতির কমন বন্ধুও শেষমেশ পুলিশকে বিষয়টি জানিয়ে কেঁচো খুঁড়তে কেউটে বের করে এনেছেন।

ডেইলি বাংলাদেশ/এমএস