Exim Bank
ঢাকা, সোমবার ২১ মে, ২০১৮
iftar
বিজ্ঞাপন দিন      

টাকার বিনিময়ে গার্লফ্রেন্ড, অবিশ্বাস্য হলেও সত্যি!

 সাত রঙ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৩, ১৩ মে ২০১৮

আপডেট: ১৩:২১, ১৩ মে ২০১৮

১৫৪৭৫ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

এতদিন শপিংমলে ক্রেতারা যেত নিজের পছন্দের পন্য কেনার জন্য। কিন্তু সেই শপিং মলেই যদি গার্লফ্রেন্ড পাওয়া যায় তাহলে মন্দ কি? হ্যা ঠিক এমনই একটি সেবা চালু করেছে চীনের একটি শপিং মল।

দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামের একটি শপিং মল তাদের ক্রেতাদের আকর্ষণ করতে এমন অভিনব সেবা চালু করেছে। শুধু তাই নয় একসঙ্গে ঘোরাফেরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলা সবই করার সুযোগ পাওয়া যাবে তাদের সঙ্গে।

এই শপিং মলে যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানে গিয়ে যেকোনো একজন মডেলকে পছন্দ করে তার সঙ্গে ঘোরা যাবে। আর ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য।

গার্লফ্রেন্ড নিয়ে ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা কম-বেশি ১০ টাকার সমান। গ্রাহককে এই টাকা বিশেষ বারকোডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। সেই মডেলকে ২০ মিনিট ঘোরা হয়ে গেলে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে।

যদি কোনো গ্রাহক আরো বেশি সময় সেই মডেলের সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ কিছু নিয়ম-কানুনও থাকবে। ওই শপিং মলের বাইরে কোনোভাবেই সেই নারীদের নিয়ে যাওয়া যাবে না। এর পাশাপাশি ২০ মিনিট সময়ের মধ্যে ওই নারীদের স্পর্শও করতে পারবেন না কোন গ্রাহক।

ডেইলি বাংলাদেশ/টিএএস

সর্বাধিক পঠিত