Alexa টাকার জন্য বাবার মাথায় আঘাত, ভাইয়ের গলায় ছুরি

ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৬ ১৪২৬,   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

Akash

টাকার জন্য বাবার মাথায় আঘাত, ভাইয়ের গলায় ছুরি

লৌহজং (মুন্সিগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১২ ১৬ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ভোরে হঠাৎ বাড়ির ভেতরে ঢোকে দুই লাখ টাকা দাবি করে অপূর্ব। টাকা দিতে অস্বীকার করায় কাঁচের বোতল দিয়ে বাবার মাথায় আঘাত করে সে। এ সময় চাচাতো ভাই এগিয়ে এলে তার গলায় ধারালো ছুরি রেখে টাকা দাবি করে। এরপর শ্বাসরুদ্ধকর সাত ঘণ্টার পর অপূর্বের কাছ থেকে তাদের উদ্ধার করে পুলিশ। 

বুধবার মুন্সিগঞ্জের লৌহজংয়ের মেদিনীমণ্ডল ইউপির মাওয়ার নারায়ণ চন্দ্রের ভাড়া বাসায় এ ঘটে। আহতরা হলেন- মেদিনীমণ্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র ও তার ভাতিজা নিপু মণ্ডল। অভিযুক্ত অপূর্ব মণ্ডল শুভ নারায়ণ চন্দ্র মণ্ডলের ছেলে।

নারায়ণ চন্দ্র মণ্ডল জানান, ছেলেটার মাথায় সমস্যা। এর আগে অনেকবার মানসিক চিকিৎসা করান তিনি। কিছুতেই ভালো করতে পারেননি। ওর সঙ্গে কেউ বসবাস করে না। এমনকি স্ত্রী ও আরেক ছেলেকে মারধর করে বলে তাদের ভারত পাঠিয়েছি। তিনি শুধুমাত্র চাকরির জন্য এখানে থাকেন। 

লৌহজং থানার এসআই মো. হাফিজুর রহমান জানান, বুধবার ভোরে টাঙ্গাইল থেকে আসে অপূর্ব। পরে তার বাবা নারায়ণ চন্দ্র মণ্ডলের কাছে দু্ই লাখ টাকা চায় সে। কিন্তু বাবা টাকা না দেয়ায় কাঁচের গ্লাস দিয়ে নারায়ণ চন্দ্রের মাথা ফাটায় ছেলে। এছাড়া অনেক মারধর করে। কিন্তু নারায়ণ চন্দ্র কিছুতেই টাকা দিতে রাজি হননি। অবশেষে তার চাচাতো ভাই নিপুর গলায় ধারলো অস্ত্র ধরে টাকা দাবি করে। এ ঘটনা দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ আসার দুই ঘণ্টার পর দুপুর দেড়টায় বিভিন্ন কৌশলে নিপুকে উদ্ধার করে। এ সময় অপূর্বকে আটক করা হয়। আহত শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

তিনি আরো জানান, এ ঘটনায় কোনো মামলা হয়নি। আপাতত অপূর্বকে আটক করে থানায় রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ