Alexa টাকার অভাবে আত্মহত্যা করেছে ভারতীয় ওপেনার ভিবি চন্দ্রশেখর 

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

টাকার অভাবে আত্মহত্যা করেছে ভারতীয় ওপেনার ভিবি চন্দ্রশেখর 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৯ ১৬ আগস্ট ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ভারতের সাবেক ওপেনার ভিবি চন্দ্রশেখর আত্মহত্যা করেছেন। বৃহস্পিতবার তার নিজ বাড়ি থেকে ভিবি চন্দ্রশেখরের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। পুলিশ জানায়, ঋণের বোঝা মাথায় নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাবেক এই ওপেনার।

ভিবি চন্দ্রশেখর তামিলনাড়ু প্রিমিয়ার লিগের দল ভিবি কাঁচি ভিরান্সের মালিক ছিলেন। এই দলের মালিক হিসেবে তার অনেক লোকসান হয়। আর এতে অনেক দেনা থাকায় বিষণ্নতায় ভুগছিলেন ভিবি বলে জানা যায়।

একাধিক ঋণও ছিল তার নামে। এক মাস আগে ব্যাঙ্ক থেকে তাকে নোটিসও ও পাঠানো হয়। বন্ধক রাখা ছিল তার বাড়িও। আত্মহত্যা করার কিছুক্ষণ আগেও তিনি পরিবারের সঙ্গে বসে চা খেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রশেখর ভারতের হয়ে ১৯৮৮ থেকে ১৯৯০ পর্যন্ত সাতটি একদিনের ম্যাচ খেলেন। তবে খুব একটা সফল হতে পারেননি। সাতটি ইনিংসে করেছিলেন মাত্র ৮৮ রান। যার মধ্যে একটি ম্যাচে অর্ধশতরানও করেন। 

আন্তর্জাতিক ক্রিকেটে সাফল্য না পেলেও তার এক কীর্তি আজও মনে রেখেছে ভারতীয় ক্রিকেট। ১৯৮৮ সালের ইরানি ট্রফিতে ৫৬ বলে সেঞ্চুরি করেন তিনি। ৮১টি প্রথম শ্রেণির ম্যাচে করেন ৪৯৯৯ রান, রয়েছে দশটি সেঞ্চুরিও।

তার এমন মৃত্যুতে শোকার্ত গোটা ক্রিকেটমহল। ভারতীয় ক্রিকেট বোর্ড এক টুইট বার্তায় শোক বার্তা পাঠায়। এছাড়া হরভজন সিংহ, অজিঙ্ক রাহানের মতো খেলোয়াড়রাও টুইট করেন তার আত্মার শান্তি কামনা 

ডেইলি বাংলাদেশ/এমএস