টাইগার নয়, কার সঙ্গে ডেটে দিশা? 

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

টাইগার নয়, কার সঙ্গে ডেটে দিশা? 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩০ ১২ মার্চ ২০১৯   আপডেট: ১৩:৪২ ১২ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে অভিনেতা টাইগার শ্রফের সম্পর্ক সবার জানা। আকাশ আম্বানি আর শ্লোক মেহেতার বিয়ের পার্টিতেও তারা একসঙ্গে হাজির হয়েছিলেন। এবারের ভালোবাস দিবসেও তাদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন দিশা। ইনস্টাগ্রামে একই পোজে ছবি পোস্ট করেছিলেন তারা। কিন্তু হঠাৎ তাদের কি হলো? সম্পর্কের মাঝে ফাটল ধরলো নাকি? 

গুঞ্জন উঠেছে এবার টাইগারকে ছেড়ে অন্য কারোর সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়েছিলেন দিশা। তবে শুধু গুঞ্জন নয়। সত্যিই রোববার দিশা পাটানিকে দেখা গিয়েছে অন্য একজনের সঙ্গে লাঞ্চ ডেট করতে। এই বিশেষ ব্যক্তি হলেন উদ্ধব ঠাকুরের ছেলে আদিত্য ঠাকুর। মুম্বাইয়ের বান্দ্রায় তাদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। দিশা পরেছিলেন সাদা মিনি ড্রেস ও সাদা স্নিকার্স। সঙ্গে লাল রঙের একটি ব্যাগ নিয়েছিলেন। 

আর আদিত্য পরেছিলেন কালো টি-শার্ট ও নীল জিন্স। বাস্তিয়াঁ রেস্তোরাঁয় দুপুরে একসঙ্গে খাওয়া-দাওয়া করেছেন আদিত্য-দিশা।

এরপর থেকেই নেটিজনরা প্রশ্ন তুলেছেন টাইগারের সঙ্গে কি কোনো মনোমালিন্য হলো দিশার? নাকি আদিত্যর সঙ্গে নিছকই বন্ধুত্ব? এ ব্যাপারে নায়িকার কোনো উত্তর অবশ্য জানা যায়নি। তা নিয়ে এখন শুধুই ধোঁয়াশা। 

'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' দিয়ে বলিউড অভিষেক দিশার। এরপর শেষ তাকে দেখা গেছে 'বাগি টু' ছবিতে। বর্তমানে দিশা ব্যস্ত 'ভারত' ছবির কাজ নিয়ে। এ ছবিতে আরো অভিনয় করছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরেই প্রেক্ষাগৃহে ঝড় তুলবে ছবিটি। 

ডেইলি বাংলাদেশ/এনএ