টাইগারদের নতুন জার্সি উন্মোচন

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

টাইগারদের নতুন জার্সি উন্মোচন

 প্রকাশিত: ২০:৫৫ ১৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২১:০৭ ১৪ সেপ্টেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাইগারদের নতুন জার্সি উন্মোচিত করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাতে শনিবার থেকে শুরু হওয়া এশিয়া কাপের ১৪তম আসর উপলক্ষ্যে এ উদ্যোগ নেয় বিসিবি।  

বাংলাদেশের জার্সি কেমন হবে? কয়েকদিন ধরে তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ছিল আলোচনা-সমালোচনা। এবার অপেক্ষার পালা শেষ, টিম বাংলাদেশের নতুন জার্সি উন্মোচিত করেছে বিসিবি। পুরনো চুক্তি বাতিল হওয়ার কারণে টাইগারদের নতুন স্পন্সর ইউনিলিভার বাংলাদেশ। কিন্তু জার্সির লোগোতে থাকবে ইউনিলিভার বাংলাদেশের পণ্যের লাইফবয়-এর লোগো।

শুক্রবার টাইগারদের নতুন জার্সি উন্মোচন করা হল। এশিয়া কাপের আগে টিম বাংলাদেশের প্রধান স্পন্সর কোম্পানি রবি তাদের চুক্তি বাতিলের পর মাশরাফিরা স্পন্সরহীন জার্সি গায়ে অনুশীলনে নেমেছিল। তবে এশিয়া কাপে যাওয়ার আগেই ইউনিলিভারের সঙ্গে চুক্তি সেরে নেয় বিসিবি। নতুন স্পন্সরের লোগা লাগানো নতুন জার্সি হাতে পেয়েছে টিম বাংলাদেশ।

এ নতুন জার্সির একটি ছবি আপলোড করেছে লাইফবয়। নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে সেই ছবিটি দিয়েছে প্রতিষ্ঠানটি। সব কিছু ঠিক থাকলে, আপলোড করা জার্সির ছবির আদলে তৈরি নতুন জার্সি পরেই কাল উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমআরকে/আরআই