Alexa টলিউডে এখন সবচেয়ে বেশি পারিশ্রমিক শুভশ্রীর

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৫ ১৪২৬,   ১৬ জ্বিলকদ ১৪৪০

টলিউডে এখন সবচেয়ে বেশি পারিশ্রমিক শুভশ্রীর

 প্রকাশিত: ১০:৫৭ ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ১২:৫৩ ২২ অক্টোবর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এককেন্দ্রিকতা থেকে সরে এখন কোনো একক নায়িকার ওপর নির্ভর করে না টলিউড ইন্ডাস্ট্রি। মাতাচ্ছেন অনেক অভিনেত্রী। অথচ নব্বইয়ের দশকের শেষের দিকে ও শূন্য দশকের শুরুতে টালিগঞ্জ নায়িকা শূন্য ছিল। একমাত্র ঋতুপর্ণাই টেনে নিয়ে যাচ্ছিলেন কলকাতার ফিল্ম।

তবে এখন বেশ ঝলঝলে টালিগঞ্জ। নামটিও আর টালিগঞ্জ হিসেবে অভিহিত হয় না, বলা হয় টলিউড। সেই টলিউড এখন তারকার মেলায় পরিপূর্ণ। অভিনেতার পাশপাশি ইন্ডাস্ট্রিতে এসেছেন অনেক অভিনেত্রী। স্বনামে সবাই উজ্জ্বল। ঋতুপর্ণা এখনো রয়েছেন।

তবে যেসব নায়িকা এখন টলিড শাসন করছেন তারা হলেন, শুভশ্রী, মিমি চক্রবর্তী, পায়েল সরকার, রাইমা সেন, ঋত্বিকা, কোয়েল মল্লিক, পাওলি দাম, শ্রাবন্তী, নুসরাত, সায়ন্তিকা। আর ঋতুপর্ণা এখনো বহাল তবিয়তেই রয়েছেন।

অনেকের মনেই অভিনেত্রীদের পারিশ্রমিক নিইয়ে প্রশ্ন তৈরি হয়। কে কত টাকা পান? টলিডের সবচেয়ে দামি নায়িকাটাই বা? এই প্রশ্নের উত্তর অবশ্য খুব একটা কঠিন না। টলিউডে এই মুহূর্তে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন শুভশ্রী গাঙ্গুলি।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির পারিশ্রমিক ২৩ লাখ রুপি। প্রতিটি ছবির জন্য। শুনতে কিছুটা অবাক লাগলেও টলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী কোয়েল ও ঋতুপর্ণাকেও পারিশ্রমিকের বিচারে শুভশ্রী পিছে ফেলে দিয়েছেন। তবে কোয়েল যে শুভশ্রীর চেয়ে একেবারে কম পান তা কিন্তু নয়। কোয়েলও ২০ লাখ রুপি নেন। তারপরেই শ্রাবন্তী ও মিমির অবস্থান। তারা ১৮ ও ১৭ লাখ করে নেন।

শুভশ্রী মানেই যেন বিতর্কিত কোনও খবর! রাজ চক্রবর্তীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রচুর আলোচনা-সমালোচনা হয়েছে ইন্ডাস্ট্রিতে। প্রচুর গুজব হয়েছে। এ নিয়ে অনেক আলোচনাও হয়েছে নানা মহলে। তাই শুভশ্রী শিরোনামে এলেই যেন সে খবরে নতুন রসদ থাকবে এমনটাই মনে করেন দর্শকদের একটা বড় অংশ। কিন্তু এবার তার নাম অন্য কারণেই শিরোনামে আসছে, যেটা অনেকের নিকট ঈর্ষার কারণ।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ