Alexa টর্চ লাইট দিয়ে পিটিয়ে স্ত্রীকে মারলেন স্বামী

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

টর্চ লাইট দিয়ে পিটিয়ে স্ত্রীকে মারলেন স্বামী

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৩ ১২ সেপ্টেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

টর্চ লাইট দিয়ে পিটিয়ে স্ত্রীকে মেরে ফেলেছেন স্বামী। বুধবার রাতে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বাউসী ইউপির প্রেমনগরের কান্দাপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুরে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত স্বামী রফিকুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

নিহত গৃহবধূর নাম নাজমা আক্তার। সে উপজেলার চিরাম ইউপির চাট্টা গ্রামের কিতাব আলীর মেয়ে। 

নাজমা আক্তারের সঙ্গে প্রায় চার বছর আগে একই উপজেলার বাউসী ইউপির প্রেমনগর কান্দাপাড়া গ্রামের আক্তার উদ্দিনের ছেলে রফিকুল ইসলামের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এ নিয়ে নাজমাকে প্রায় শারীরিক ও মানসিক নির্যাতন করত রফিকুল ইসলাম। কিছুদিন আগে নাজমা বাবার বাড়িতে চলে যায়।

বুধবার রাতে রফিকুল ইসলাম শ্বশুর বাড়িতে যায় এবং স্ত্রী নাজমাকে তার সঙ্গে বাড়ি যাবার কথা বলে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে গভীর রাতে বাড়ির সামনে পুকুর পাড়ে টর্চ লাইট দিয়ে নাজমার মাথায় আঘাত করে রফিকুল ইসলাম। এতে নাজমা আক্তার ঘটনাস্থলেই মারা যায়।

বারহাট্টা থানার ওসি মো. বদরুল আলম খান জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। স্বামী রফিকুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ