Alexa টঙ্গীতে ছয় ছিনতাইকারী আটক

ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০১৯,   শ্রাবণ ৯ ১৪২৬,   ২০ জ্বিলকদ ১৪৪০

টঙ্গীতে ছয় ছিনতাইকারী আটক

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৮ ২২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের টঙ্গীতে বৃহস্পতিবার রাতে র‌্যাব অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের হোতা নয়ন ওরফে বাবুসহ ছয় জনকে আটক করেছে। 

আটকরা হলেন- জামালপুরের বকশীগঞ্জ থানার মিয়াপাড়া এলাকার মোতালেব হোসেনের ছেলে নয়ন ওরফে বাবু, তার ভাই ইসমাইল হোসেন ওরফে জনি, ময়মনসিংহের মুক্তাগাছা থানার লক্ষীখোলা এলাকার আব্দুল খালেক মিয়া ছেলে কামরুজ্জামান মিয়া, ঢাকার তুরাগ থানার নলভোগ এলাকার জমির আলীর ছেলে শরিফুল ইসলাম ওরফে শরীফ, চাঁদপুরের কচুয়া থানার মনপুরা এলাকার দুলাল বেপারীর ছেলে রাসেল বেপারী ও পঞ্চগড় সদরের টুনীরহাটের সিরাজ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম।

শুক্রবার দুপুরে র‌্যাব-১ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে টঙ্গীর সেনাকল্যাণ কমার্শিয়াল কমপ্লেক্সের সামনে ছিনতাইকারী চক্রের কয়েকজন সদস্য ছিনতাইয়ের উদ্দেশে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। এসময় ছয় ছিনতাইকারীকে আটক এবং তাদের কাছ  থেকে ১৯টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

আরো বলা হয়েছে, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তারা টঙ্গী, আব্দুল্লাহপুর, চৌরাস্তা, বেড়িবাঁধ, আশুলিয়া ও আশপাশের এলাকায় পথচারী, বাস ও ট্রেনের যাত্রীদের মোবাইল, টাকা ও মূল্যবান সামগ্রী ছিনতাই করে আসছিল। ছিনতাই চক্রের হোতা নয়ন ওরফে বাবু। তার নির্দেশে সদস্যরা ওই সব এলাকায় ছিনতাই করে থাকে। নয়ন ওরফে বাবু প্রত্যেক সদস্যের এলাকা ভাগ করে দেয়। নয়ন পেশায় হকার, তার ভাই জনি লেগুনার হেলপার ও কাঁচামালের আড়তে কাজ করে, কামরুল হাসান পেশায় ড্রাইভার,  শরিফুল বায়িং হাউজের ক্লিনার, জাহাঙ্গীর মাছের আড়তে কাজ করে এবং রাসেল স্থানীয় প্লাস্টিক ফ্যাক্টরিতে চাকরি করে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ