ঝড়ের রাতে স্ত্রীকে গলা টিপে চির নিস্তব্ধ করে দিলেন স্বামী 

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ঝড়ের রাতে স্ত্রীকে গলা টিপে চির নিস্তব্ধ করে দিলেন স্বামী 

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫১ ২১ মে ২০২০   আপডেট: ২২:৩২ ২১ মে ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

জামালপুর পৌর শহরের মুকুন্দবাড়ী এলাকায় বুধবার রাতে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে গলা টিপে চিরদিনের জন্য নিস্তব্ধ করে দিলেন এক পাষণ্ড স্বামী। অভিযুক্ত ওই স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

হত্যার শিকার গৃহবধূর নাম রূপালি বেগম শেরপুর জেলার সাতপাকিয়া এলাকার মোশারফের মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম বকুল মিয়া।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রূপালি বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার রাতের কোনো এক সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারণা।

আটক বকুল মিয়ার বাড়ি শেরপুর জেলার সাতপাকিয়া এলাকায়। তিনি তার স্ত্রী ও এক সন্তান নিয়ে জামালপুর পৌর শহরের মুকুন্দবাড়ী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি একজন ব্যাটারিচালিত অটোরিকশা চালক।

বকুল মিয়া প্রায় আট বছর ধরে জামালপুর শহরের মুকুন্দবাড়ী এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। দাম্পত্য কলহের জেরে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। বুধবার রাতে ব্যাপক ঝড়-বৃষ্টির মধ্যেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে বকুল মিয়া প্রতিবেশীদের ডেকে বলেন যে, রূপালির কি যেন হয়েছে। সে যেন কেমন করছে।

পরে প্রতিবেশীরা সেখানে গিয়ে দেখেন রূপালি মারা গেছেন। প্রতিবেশীদের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয় এবং রূপালির স্বামী বকুল মিয়াকে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে এলে স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

জামালপুর সদর থানার ওসি সালিমুজ্জান জানান, এ ঘটনায় গৃহবধূর মা বাদী হয়ে সদর থানায় বৃহস্পতিবার বিকেলে একটি মামলা করেছেন। আটক স্বামী বকুল মিয়াকে আদালতে পাঠানো হলে, আদালত তাকে জেলহাজতে পাঠায়।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ