ঝিনাইদহে মিরাজ হত্যায় দুজনের যাবজ্জীবন

ঢাকা, রোববার   ১৯ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

ঝিনাইদহে মিরাজ হত্যায় দুজনের যাবজ্জীবন

ঝিনাইদহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৬ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ভোমরা ডাঙ্গা গ্রামের মাদ্রাসা ছাত্র মিরাজ হোসেন হত্যা মামলায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এ মামলায় অপর দুই আসামিকে খালাস দেয়া হয়েছে। 

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক এম জি আযম এ দণ্ডাদেশ দেন। 

দণ্ডিতরা হলেন, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার পুটিখালী গ্রামের কাছেম আলী শেখের ছেলে আতাহার আলী শেখ ওরফে আতিক হুজুর ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ভোমরাডাঙা গ্রামের আনারুল ইসলামের ছেলে হাবিবুর রহমান।

রাষ্ট্র পক্ষের আইনজীবী পিপি ইসমাইল হোসেন বলেন, ২০১৫ সালের ১৪ মার্চ ভোমরাডাঙ্গা গ্রামের মোহর আলীর ছেলে মাদ্রাসাছাত্র মিরাজ হোসেন গ্রামের একটি মাদ্রাসায় ওয়াজ মাফফিল শুনতে যায়। পরদিন সকালে গ্রামের মাঠে ভুট্টা ক্ষেতে তার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের চাচা জিন্দার আলী বাদি হয়ে কোটচাঁদপুর থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ৪ জনকে আসামি করে আদালতে চার্জশীট দাখিল করে। 

মঙ্গলবার বিজ্ঞ আদালত আসামি আতাহার আলী ওরফে আতিক হুজুর ও হাবিবুর রহমানকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে জরিমানা করে। অনাদায়ে আরো দুই বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়। মামলার অপর দুই আসামি নাসির সরকার ও ইউসুফ আলীকে খালাস দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics