ঝন্টুর বাড়িতে সৌজন্য সাক্ষাতে মোস্তফা
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=20329 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৫ ১৪২৭,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ঝন্টুর বাড়িতে সৌজন্য সাক্ষাতে মোস্তফা

 প্রকাশিত: ১১:১৫ ২৩ ডিসেম্বর ২০১৭  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামীলীগের পরাজিত মেয়র সরফুদ্দিন আহম্মেদ ঝন্টুর বাড়িতে গিয়ে সৌজন্য সাক্ষাত ও দোয়া নিয়েছেন রংপুরের নব নির্বাচিত মেয়র মোন্তাফিজার রহমান মোন্তফা।

শুক্রবার রাতে নগরীর গুপ্তপাড়ায় ঝন্টুর বাসায় গিয়ে কুশল বিনিময় করেন তিনি।

এ সময় তিনি ঝন্টুকে মালা পড়িয়ে দেন। সাবেক মেয়র ঝন্টুও মোস্তফাকে মালা পড়িয়ে দেন। পরে মোস্তফা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মোস্তফা।

মোন্তফা বলেন, ওনার (ঝন্টু) সাথে আজ আমার কথা হয়েছে। ওনি বলেছিলেন, আমি তোর বাসায় কাল যাবো। আমি সেই সুযোগটা দিলাম না। কারণ উনি আমার বড় ভাই। আমি ছোট ভাই। তাই আগেই আমি সেই সুযোগটা নিতেই ওনার বাসায় আসলাম। ঝন্টু ভাইয়ের অভিজ্ঞতার ঝুলি সম্মৃদ্ধ। কারণ ওনি যখন রংপুর জেলা জাতীয় পার্টির সেক্রেটারী ছিলেন তখন আমি ছিলাম সদস্য।

মোন্তফা বলেন, মানুষ আমাকে যতটা সহজ ভাবে ততটা সহজ আমি নই। আপনারা দেখেছেন আমার ভয়াল রূপ, অন্যায়ের বিরুদ্ধে আমি কতটা ভয়াল হতে পারি।

তিনি বলেন, আমি নির্বাচনী ইশতোর অনুযায়ী নগরের উন্নয়ন করতে চাই। কাজ করতে চাই। এজন্য সবার সহযোগিতা চাই।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ