Alexa জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ উপলক্ষে পাবনায় সংবাদ সম্মেলন

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৬ ১৪২৬,   ২২ সফর ১৪৪১

Akash

জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ উপলক্ষে পাবনায় সংবাদ সম্মেলন

 প্রকাশিত: ১৪:৫৭ ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ১৪:৫৭ ১০ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) ও ইয়াং বাংলার উদ্যোগে তৃতীয়বারের মতো আয়োজন হতে যাচ্ছে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’২০১৮। এ উপলক্ষে রোববার বিকেলে পাবনা ডিসির সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ডিসি মো. জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত ডিসি (শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ ও অতিরিক্ত এসপি (বিশেষ শাখা) শামীমা আক্তার।

সংবাদ সম্মেলনে সিআরআই, ইয়াং বাংলা এবং জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন ইয়াং বাংলা ও সিআরআই’র পাবনা জেলা সমন্বয়ক এবং ২০১৫ সালের জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী রাহাত হোসেন পল্লব।

এসময় তিনি জানান, তরুণ প্রজন্মের হাত ধরে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সিআরআই ২০১৪ সালের নভেম্বরে প্রতিষ্ঠা করে দেশের তরুণদের সবচেয়ে বড় প্লাটফর্ম ইয়াং বাংলা। সিআরআই, ইয়াং বাংলার চেয়ারপারসন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের উদ্যোগে ২০১৫ সাল থেকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে।

তিনি আরও জানান, তরুণদের অনুপ্রাণিত করতেই ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে তাদের অবদানের স্বীকৃতি স্বরুপ জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রদান করে আসছে ইয়াং বাংলা। তারই ধারাবাহিকতায় এবছর তৃতীয়বারের মতো সর্বোচ্চ সংখ্যক প্রতিষ্ঠানের অংশগ্রহণে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’২০১৮ অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ