Alexa জ্যামের শহরের প্রেমচিত্র

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

জ্যামের শহরের প্রেমচিত্র

 প্রকাশিত: ১০:৫৩ ২৩ মার্চ ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সময়জ্ঞানহীন এক ছেলে তানিন। তবে এমনিতে বাকি সব ঠিক আছে তার। রোমান্টিক, চটপটে একটি ছেলে সে। কিন্তু তার সব কিছু ঠিক থাকলেও এই সময়জ্ঞানহীনতা পছন্দ নয় সাফার। তাই প্রেমিকাকে দেওয়া সময়ে একদিনও ঠিক মতো আসতে পারে না তানিন।

আর এতেই লেগে থাকে তাদের মধ্যে মান-অভিমান। এই মান অভিমান ভাঙ্গাতে তানিন একটি সাইকেল কিনে। কিন্তু এই জ্যামের শহরে সাইকেল কি পারবে তার সম্পর্কের মূল্য দিতে? এমনই গল্প নিয়ে নির্মিত নাটক ‘জ্যামপুত্র’।

আফরান নিশো অভিনয় করবেন তানিন চরিত্রে আর সাফা চরিত্রে সাবিলা নূর। নাটকটি নির্মান করেছেন সাজ্জাদ সুমন।

নাটকের ব্যপারে নিশো বলেন, নাটকটি মজার একটি গল্প নিয়ে নির্মিত। দু’জন প্রেমিক-প্রেমিকার মধ্যকার ফান, রোমান্টিক, খুনসুটি, ঝগড়া ও অভিমান নিয়ে নাটকটি এগিয়ে গেছে। এটাকে বলা যায় জ্যামের শহরের প্রেমচিত্র।

অন্যদিকে সাবিলা বলেন, প্রথমবার আমরা দুইজন একসঙ্গে কাজ করছি। নিশো ভাই অনেক মজার মানুষ। তার সঙ্গে অভিনয় করে দারুণ লাগছে। আর সাজ্জাদ ভাই নির্মাতা হিসেবে ভালো। তিনি চেষ্ঠা করছেন একটি ভালো গল্পের নাটক বানানোর।

এছাড়া `জ্যামপুত্র` নাটকটিতে আরো অভিনয় করেছেন আনন্দ খালিদ, মিলি বাসার প্রমুখ। নাটকটি ধারণ কাজ হচ্ছে- কাওলা, উত্তরাসহ বিভিন্ন স্থানে। নির্মাতা সাজ্জাদ সুমন জানান, নাটকটি বৈশাখে আরটিভিতে প্রচার হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস