Alexa জ্যাকলিনের পাশে সালমান

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

জ্যাকলিনের পাশে সালমান

 প্রকাশিত: ১৪:৪৪ ২৩ মার্চ ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড সিনেমা তেজাব। এ সিনেমার অন্যতম জনপ্রিয় গান ‘এক দো তিন’। এ গানে মাধুরীর নাচ আজো দর্শকের মনে দোলা দেয়। এবার এই গানে নাচের পাশাপাশি রূপের দ্যুতি ছড়িয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ।

‘বাঘি-২’ সিনেমার জন্য নির্মিত ‘এক দো তিন’ গানের নতুন এই সংস্করণে কোমর দুলিয়ে বেশ বিপাকে পড়েছেন জ্যাকলিন। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে তেজাব সিনেমার নির্মাতারাও গানটির সমালোচনা করেছেন।

তবে সালমান খানকে পাশেই পেয়েছেন জ্যাকলিন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে সদ্য প্রকাশিত এই গানের একটি ভিডিও প্রকাশ করে ক্যাপশনে সালমান লিখেছেন, গানটি খুবই ভালো লেগেছে। জ্যাকি (জ্যাকলিন ফার্নান্দেজ) সরোজ গানের অনবদ্য নাচের সঠিক বিচার করেছে, যদিও মাধুরীর সঙ্গে বিচার করাটা কঠিন।

এর আগে ‘জুড়ওয়া-টু’ সিনেমায় ‘উঁচি হ্যায় বিল্ডিং’ ও ‘চালতি হ্যায় কেয়া’ গানে নেচেছেন জ্যাকলিন। সেটি উল্লেখ করে টাইগার জিন্দা হ্যায় অভিনেতা লিখেছেন, বরুণ ধাওয়ান ও জ্যাকলিনকে আমাদের গানে দেখেও অনেক ভালো লেগেছে। আমরা গর্বিত যে এখনো সবাই গানগুলো গাইছে, এর সঙ্গে নাচছে ও এগুলো তাদের মধ্যে জীবন্ত রয়েছে। এটির জন্য আমি গর্বিত। সবাই উপভোগ করুন।

নতুন সংস্করণ নিয়ে অসন্তোষ প্রকাশ করে তেজাব সিনেমার পরিচালক এন চন্দ্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, আমি বিশ্বাস করতে পারছি না তারা এক দো তিন গানের এ ধরনের সংস্করণ নির্মাণ করেছে। এটা ধারণার বাইরে। মাধুরী অত্যন্ত সরলতার সঙ্গে গানটিতে নেচেছিলেন। এই গানটি মনে হয়েছে সেক্স অ্যাক্ট।

‘এক দো তিন’ গানটির কোরিওগ্রাফার গণেশ আচার্য। মূল গানটিতে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার ছিলেন তিনি। বাঘি-টু সিনেমাটি পরিচালনা করেছেন আহমেদ খান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন টাইগার শ্রফ ও তার কথিত প্রেমিকা দিশা পাটানি। আগামী ৩০ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস