Alexa জোড়া পায়রা ও ফুল নিয়ে হাজির ভক্ত, অবাক পরীমনি!

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

জোড়া পায়রা ও ফুল নিয়ে হাজির ভক্ত, অবাক পরীমনি!

 প্রকাশিত: ১৩:৫০ ৮ জুন ২০১৮   আপডেট: ১৩:৫০ ৮ জুন ২০১৮

পরীমনি

পরীমনি

বাংলা চলচ্চিত্রে অভিনয় দিয়ে অল্প সময়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী পরীমনি। এবার তিনি অভিনয়ের পাশাপাশি নাম লিখিয়েছেন প্রযোজনার সঙ্গেও। যুক্ত হচ্ছেন নতুন ছবি নির্মাণের কাজে।

এদিকে, ভালো কাজের সুবাধে লাস্যময়ী এই অভিনেত্রীর ভক্তের অভাব নেই এখন। অনেক ভক্তই আছেন যারা তাকে পছন্দের আইডল ভেবে মনে প্রাণে ভালোবাসেন। এবার এমনই এক ভক্তের খপ্পরে পড়েছেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি।

বৃহস্পতিবার সকালে পরীমণির বাসায় এক জোড়া পায়রা ও ফুল নিয়ে হাজির হন সেই ভক্ত। অনেকটা তাড়াহুড়া করে রিসিপশনে জমা দিয়ে যান। ফলে পরীমণিও সেই ভক্তকে দেখতে পারেননি। রিসিপশনে আসতে আসতে গা ঢাকা দেন সেই ভক্ত। বিষয়টি সাধারণ মনে হলেও আজ আর সেটিকে সাধারণভাবে নেননি এই অভিনেত্রী। অবাকও হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, গত কয়েকদিন ভক্ত সংশ্লিষ্ট বেশ কিছু ঘটনা ঘটেছে। সব কিছু মেলালে আজকের ঘটনাটি হালকাভাবে নিচ্ছি না। কারণ একটা জিনিস বুঝিনা, সে আমার কেমন ভক্ত! সে জেনেছে আমি নিচে আসবো তারপরেও সে চলে গেল! আর সে নামও বললো না!

পরীমণি আরো বলেন, এমন অদ্ভুত ভক্তের গিফট গ্রহণ করা খুব একটা আনন্দের নয় আমার জন্য। কারণ আমার প্রথমে তার নাম পরিচয় জানা দরকার।

এদিকে, পরীমনি খানিকটা অবাক হলেও গিফট পেয়ে হুঁশিয়ারিও দিয়েছেন। তিনি বললেন, সিসি ক্যামেরা দেখে আমি তার গাড়ির নাম্বার সংগ্রহ করেছি। সুতরাং সে যদি তার পরিচয় না দেয়, তাহলে আমি অপ্রত্যাশিত কিছু করতে বাধ্য হবো।

ডেইলি বাংলাদেশ/জেডআই