জুয়া খেলায় বাধা দেয়ায় পুলিশের উপর হামলা

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

জুয়া খেলায় বাধা দেয়ায় পুলিশের উপর হামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪১ ১২ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোমবার রাতে জুয়া খেলায় বাঁধা দেয়ায় পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় ব্রাহ্মনন্দী ইউপির দহর মারুয়াদি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় এক পুলিশ সদস্যসহ আহত হয়েছেন তিনজন। 

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- কনস্টেবল রহমান, বৈলাকান্দি এলাকার সাবেদ আলীর ছেলে পুলিশের সোর্স সোহবান ও পুলিশকে বহনকারী সিএনজি চালক। 

এএসআই শরীফ বলেন, কামরুলের বাড়িতে বাউল গানের আয়োজন করা হয়। তার আড়ালে জুয়ার আসর বসানো হয়েছে বলে খবর পাওয়া যায়। পরে ওসির নির্দেশে কামরুলকে আটক করা হয়। এসময় তাকে ছাড়িয়ে নিতে তার সহযোগীরা লাঠিসোটা নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশের ব্যবহৃত একটি সিএনজি ভাংচুর করা হয়। এসময় এক পুলিশ সদস্যসহ আহত হয়েছেন তিনজন। 

এদিকে ব্রাহ্মনন্দী ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পরিচয় দিয়ে কামরুল বলেন, পুলিশের অনুমতি নিয়ে তার বাড়িতে গানের আয়োজন করা হয়। রাতে হঠাৎ এএসআই শরীফ তার সঙ্গীয় ফোর্স নিয়ে আমাকে থানায় নেয়ার চেষ্টা করেন।
 
এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেনের মুঠোফোনে একাধিকবার কল করা হয়। তবে তিনি কল রিসিভ না করায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি। 

ডেইলি বাংলাদেশ/আরএম
 

Best Electronics